এই মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে বহু বছরের সম্পর্ক। চটপট এনগেজমেন্ট সেরে নিলেন লকডাউনের মাঝেই। এবার বিয়েও হবে লকডাউনে। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন রানার বাবা সুরেশ বাবু। তিনি জনান, দুই পরিবারের সদস্যরাই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। 

আরও পড়ুনঃ'ইয়ে জওয়ানি হ্যয় দিওয়ানি' সাত বছরে পা, রণবীরের সঙ্গে প্রথম লুক টেস্টের ছবি শেয়ার করলেন দীপিকা

সরকারের সমস্ত নিয়ম মেনেই হবে বিয়ের কাজ। অতিরিক্ত কোনও অথিতিকেই ডাকা হবে না বিয়েতে। প্রভাসের মত এই দক্ষিণী অভিনেতার ফ্যান ফলোয়িং নেহাতই কম নয়। রানার বাগদানের খবর খানিক শকের মত পৌঁছেছে সকল মহিলা ভক্তদের কাছে। এবার বিয়ের ডেট শুনে হাহুতাশ করে পাগল তারা। যদিও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাতেও ভরিয়ে দিয়েছেন তারা। 

আরও পড়ুনঃবাড়িতেই সিগারেট তৈরির রেসিপি শেখালেন সুনীল, সঙ্গে রয়েছে কড়া বার্তাও

মিহিকা পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। চেলসি বিশ্ববিদ্যালয় ইন্টিরিয়র ডিজাইনিং নিয়ে পড়াশুনা করেছেন। কথা ছিল এ বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বরে বিয়ে হবে। তবে আর অপেক্ষা করতে পারলেন না রানা। নিজের সম্পর্কের কথা যেভাবে প্রকাশ্যে এনেছেন, তেমন তড়িঘড়ি এনগেজেমেন্টও সেরেছেন। তেমনই ঝড়ের গতিতে এবার বিয়ের পিঁড়িতেও বসে পড়বেন অভিনেতা। তিনি জানিয়েছিলেন, ডিসেম্বরে বিয়ে নিশ্চিত হয়েছিল ঠিকই তবে তা এগিয়ে আনতে দুজনের মধ্যে কারও কোনও আপত্তি নেই। তাই এই সিদ্ধান্ত নেওয়া।