সিগারেট তৈরির রেসিপি এক মিনিটে। লকডাউনে অনেকেরই সমস্যা হয়েছে ধূমপানের জোগার করতে। সেই জোগার এবার ধীরে ধীরে করা যাচ্ছে। পাড়ার ছোটখাটো দোকান খোলা থাকলে সেখান থেকেই পাওয়া যাচ্ছে সিগারেট। যদিও সবসময় নয়। এবার তাদের জন্য নয়া উপায় এগিয়ে এলেন সুনীল গ্রোভার। নিজের রান্নাঘরে দাঁড়িয়ে বলে দিলেন কী কী লাগবে সিগারেট তৈরি করতে। একের পর এক সাংঘাতিক সব উপকরণ মেশাচ্ছেন সুনীল। 

আরও পড়ুনঃ'আমি সমকামী নই, ঘনিষ্ঠতায় লিপ্ত হতে পারব না', বলিউডে সুযোগ পেতে কাস্টিং কাউচের শিকার এক গুচ্ছ তারকা

সাদা এপ্রনে দাঁড়িয়ে সুনীল। শুরু করলেন প্রফেশনাল শেফের মত। একে একে সমস্ত উপকরণ দিতে লাগলেন গ্যাসে বসানো প্যানে। ক্যাডিমিয়াম, এসটোন, ক্যান্ডেল ওয়্যাক্স, দিয়ে দিলেন অ্যামোনিয়া যা রয়েছে বাথরুম ক্লিনার, আরেকটু খানিক আর্সেনিক যা বিষ, সঙ্গে নিকোটিন যা পোকা মারার স্প্রে তে রয়েছে। সব জিনিস মিশিয়ে সিগারেটে বানিয়ে ফেললেন ম্যাজিকের মত। 

আরও পড়ুনঃ'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা

 

সবটাই আসলে মজা করে তৈরি করা। তবে এর পিছনে রয়েছে একটি বার্তা। অত্যন্ত সাধারণ বার্তা। স্মোকিং কিলস। ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই সমস্ত উপকরণ দেওয়ার কারণ একটাই। ধূমপান শরীরের পক্ষে কতটা ক্ষতিকারক তা মানুষ বোঝে না। তবে এই ধরণের ক্ষতিকারক জিনিসগুলির মতই প্রাণঘাতী পদার্থ থাকে সিগারেটে। তাই সুনীল সকলকে ধূমপান করতে নিষেধ করলেন। ভিডিওটির মাধ্যমে ধূমপানের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কমেডিয়ান তথা অভিনেতা। সুনীলের এই উদ্যোগে তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকল নেটবাসী।