Asianet News BanglaAsianet News Bangla

সারা দেশ জুড়ে মুক্তি পেল 'ব্রহ্মাস্ত্র', 'ভুল ভুলাইয়া ২'-এর রেকর্ড কি ভাঙতে পারবে রালিয়া জুটি?

দীর্ঘ অপেক্ষার পর ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি।  বক্স অফিসে কতটা সাফল্য নিয়ে আসবে তা নিয়েও চলছে কানাঘুসো। কার্তিক আরিয়ানের 'ভুল ভুলাইয়া ২' -কে কি টেক্কা দিতে পারবে তা নিয়েও জল্পনার শেষ নেই। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' নাকি হাল ফেরাবে বলিউডের। ছবির টিজার থেকে ট্রেলারেও চমক রেখেছিলেন পরিচালক অয়ন। সূত্রের খবর অগ্রিম টিকিট বুকিংয়ের জন্য ইতিমধ্যেই নজির গড়েছে রণবীর ও আলিয়া অভিনীত এই ছবি। 

Ranbir kapoor and alia bhatt starrer Ayan Mukherji s Brahmastra first day box office prediction bRd
Author
First Published Sep 9, 2022, 1:04 PM IST

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আজই বড়পর্দায় মুক্তি পেল 'ব্রহ্মাস্ত্র'। ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে ধামাকাদার প্রচারও সেরে ফেলেছেন রণবীর ও আলিয়া। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'  ছবি নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে। শিবা ও ইশার ছবি বারবার নজর কেড়েছে ভক্তদের। রিয়েল লাইফের জুটির রোম্যান্স দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এবার সেই আশাও পূরণ হল।   এই ছবিতেই রিয়েল লাইফ জুটি রিল লাইফে ঝড় তুলতে আসছেন প্রথমবার। ইতিমধ্যেই এই ছবি অনুরাগীদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। আলিয়া ও রণবীরকে বড়পর্দায় দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

বলিউডের বহু তারকারাই 'ব্রহ্মাস্ত্র' দেখতে হাজির হয়েছেন। আলিয়ার বাবা মহেশ ভাটও মেয়ের ছবির দেখতে গেছেন। এছাড়ও শাহিন, সানায়া সহ অনেকেই 'ব্রহ্মাস্ত্র' দেখতে হাজির হয়েছেন। বক্স অফিসে কতটা সাফল্য নিয়ে আসবে তা নিয়েও চলছে কানাঘুসো। কার্তিক আরিয়ানের 'ভুল ভুলাইয়া ২' -কে কি টেক্কা দিতে পারবে তা নিয়েও জল্পনার শেষ নেই। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' নাকি হাল ফেরাবে বলিউডের। ছবির টিজার থেকে ট্রেলারেও চমক রেখেছিলেন পরিচালক অয়ন। সূত্রের খবর অগ্রিম টিকিট বুকিংয়ের জন্য ইতিমধ্যেই নজির গড়েছে রণবীর ও আলিয়া অভিনীত এই ছবি। বুকিংয়ের ক্ষেত্রেও প্রায় ২০০ কোটি টাকার ব্যবসা করা  'ভুল ভুলাইয়া ২'-এর রেকর্ড ভেঙে দিয়েছে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' । এমনকী বিশেষজ্ঞরা মনে করছেন  প্রথম দিনে ২৫ কোটি টাকা বক্স অফিস কালেকশন হতে পারে এই ছবির।

 

Ranbir kapoor and alia bhatt starrer Ayan Mukherji s Brahmastra first day box office prediction bRd

 

ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হল ভালবাসার শক্তি। ভালবাসা যা কিনা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। পুরাণ ও ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'র গল্প বুনেছেন পরিচালক।  অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে শিবের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। শিবের বান্ধবী ইশার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে  বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে গেছে । ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা যাবে। সূত্রের খবর দিল্লির এক প্রেক্ষাগৃহে ২ হাজারেরও বেশি দামে ছবিটির টিকিট বিক্রি হয়েছে। আর তাতেও অগ্রিম বুকিংয়ে ভাটা পড়েনি। দিল্লির পিভিআর সিলেক্ট সিটি ওয়াকে (গোল্ড) থ্রি-ডির টিকিট বিক্রি হয়েছে ২১০০ টাকায়।  আইম্যাক্স থ্রি ডি-তে টিকিট বিক্রি হয়েছে ২০০০ টাকায়।  

Follow Us:
Download App:
  • android
  • ios