গত এক বছরে বলিউডে একের পর এক তারকার দেহে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। বছর ঘুরতেও মিলছে না স্বস্তি। সতর্কতা তুঙ্গে রেখেই ধীরে ধীরে ছন্দে ফিরেছে বিনোদন জগত। একে একে শ্যুটিং ফ্লোরে এসেছে সব তারকাই। এই সময় সর্বাধিক ব্যস্ততম অভিনেতা হলেন রণবীর কাপুর। একের পর এক ছবির কাজ নিয়ে তিনি এখন বিভিন্ন প্রান্তে শ্যুটিং করে চলেছিলেন। পাশাপাশি চলছিল পরিবারের বেশ কিছু কাজও। 

আরও পড়ুন- ৫০ পেরিয়েও ডান্স ফ্লোরে হট আমির, এবার এলির সঙ্গে রোম্যান্সে মত্ত পার্ফেকশনিস্ট

কাপুর পরিবার গত একবছরে একাধিক দুঃসংবাদের মধ্যে দিয়ে গিয়েছে। এবার রণবীর করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বাড়ল ভক্তমহলে। রণবীর কাপুরের মা নীতু কাপুর, সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের বেগে পোস্ট ছড়িয়ে পড়ে সর্বত্র। যদিও এই বিষয় মুখ খোলেননি রণবীর কাপুর। পরিবার সুত্রে খবর তিনি এখন কোয়ারেন্টাইনেই আছেন। 

 

 

বেশ কয়েকদিন ধরে অসুস্থ থাকার কারণে তিনি করোনা পরীক্ষা করার। তাতেই সামনে উঠে আসে করোনা পজিটিভের রিপোর্ট। এখন খানিকটা ঠিক আছেন রণবীর। বাড়িতেই রয়েছেন। বন্ধ করা হয়েছে সব কাজ। সমস্ত সিডিউল এখন বাতিল করা হয়েছে। কয়েকমাস আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন নীতু কাপুর। শ্যুটিং করতে গিয়ে এই পরিস্থিতির শিকার হয়েছিলেন তিনি। মহারাষ্ট্রে হু-হু করে বেড়ে চলেছে করোনা, যার ফলে সর্বত্র সতর্কতা পুনরায় তুঙ্গে করা হচ্ছে।