Asianet News BanglaAsianet News Bangla

'আল্লু অর্জুন'-এর এই বিখ্যাত চরিত্রে অভিনয় করতে চান রণবীর! জানালেন কোন কোন হলিউড মুভিতে অভিনয় করতে চান!

সম্প্রতি, বলিউডের চকোলেট বয় রণবীর কয়েকটি দ্রুত প্রশ্নের উত্তর দিয়েছেন এবং ফিল্মের প্রোডাকশন হাউস ওয়াইআরএফ একটি মজার ভিডিও ড্রপ করেছে। সাম্প্রতিক ইন্টারেক্টিভ সেগমেন্টে দেখা যায় রণবীর তাঁর ফ্যানেদের করা কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন, যেখানে এক প্রশ্নের উত্তরে রণবীর জানান তিনি আল্লু অর্জুনের এক জনপ্রিয় চরিত্রে অভিনয় করতে চান।এছাড়াও তিনি কিছু হলিউড মুভির নাম নেন যেখানে তিনি অভিনয়ের স্বপ্ন দ্যাখেন, চলুন জেনে নি তাঁর ঠিক কোন কোন সিনেমার কথা বলছেন রণবীর

Ranbir kapoor reveales he wanted to play the role of allu arjuns role in this fillm, nd wants to be part of these hollywood movies also anbad
Author
Kolkata, First Published Jul 14, 2022, 12:44 PM IST

বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরকে শামশেরা ছবিতে দেখা যাবে এবং বর্তমানে তিনি তাঁর আসন্ন সিনেমার প্রচারে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি, বলিউডের চকোলেট বয় রণবীর কয়েকটি দ্রুত প্রশ্নের উত্তর দিয়েছেন এবং ফিল্মের প্রোডাকশন হাউস ওয়াইআরএফ একটি মজার ভিডিও ড্রপ করেছে। সাম্প্রতিক ইন্টারেক্টিভ সেগমেন্টে দেখা যায় রণবীর তাঁর ফ্যানেদের করা কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি একগুচ্ছ কুকুরছানা নিয়ে বসে ছিলেন। বলিউডের চকলেট বয়কে দুই সমসাময়িকের নাম বলতে বলা হয়েছিল যাদের সঙ্গে তিনি বেড়াতে যেতে চান। রণবীর বলেছিলেন যে তিনি অনুষ্কা শর্মা এবং আদিত্য রায় কাপুরের সাথে বেড়াতে যেতে পছন্দ করবেন।

রণবীর পরিচালক এসএস রাজামৌলির নামও রেখেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি তাঁর সঙ্গে একটি চলচ্চিত্র করতে চান। তিনি আরও বলেছিলেন যে তিনি 'পুস্পা' ছবিতে আল্লু অর্জুনের চরিত্রে অভিনয় করতে চান রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিল, 'আপনি সম্প্রতি এমন কোন চরিত্রে অভিনয় করতে চান?' তিনি উত্তর দিয়েছিলেন, 'এমন একটি চরিত্র যা আমি সম্প্রতি করতে চাই তা হবে 'পুষ্প'। অভিনেতাকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কোন হলিউড চলচ্চিত্রের অংশ হতে পছন্দ করবেন? রণবীর 'গ্ল্যাডিয়েটর' এবং 'ব্রেভহার্ট' বেছে নিয়েছেন।

সম্প্রতি আলিয়া ও রণবীর ঘোষণা করেন যে তাঁরা তাঁদের প্রথন সন্তানের প্রত্যাশা করছেন। সোশ্যাল মিডিয়ায় রীতিমত হইচই পড়ে গেছিল এই নিউজে। রণবীর আলিয়ার ফ্যান থেকে শুরু করে বলিউড ইন্ডাস্ট্রির সকর্মীরাও তাঁদের কে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছিলেন। রণবীর ইতিমধ্যেই খুবই ব্যস্ত তাঁর আসন্ন দুই ছবি নিয়ে, বিশেষ করে এই মুহূর্তে শামশেরার প্রচারে খুবই ব্যস্ত রয়েছেন অভিনেতা  তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে সন্তান আসার পরেও এরিকম ভাবেও কাজ করে যেতে চান তিনি ও আলিয়া, ব্যক্তিগত জীবনে বাবা-মা হিসেবে এবং পেশাগত জীবনে অভিনেতা-অভিনেত্রী হিসেবে সমান ভাবে দায়িত্ব পালন করবেন তাঁরা দুজনেই।

আরও পড়ুন,গুগলের 'টপ টেন মোস্ট সার্চড সাউথ অ্যক্টর'-দের চিনে নিন!

আরও পড়ুন,আলিয়া নয়, এই সেলেবদের সঙ্গেই দ্বীপে বন্দি থাকতে চান রণবীর!

কাজের প্রসঙ্গে, রণবীর ও  আলিয়াকে প্রথমবার পর্দায় জুটি হিসেবে অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ব্রহ্মাস্ত্রে দেখা যাবে। কিছু দিন আগেই এই ছবির প্রথম পার্টের ট্রেলার 'শিব' মুক্তি পেয়েছিল, ট্রলারটি মুক্তির সঙ্গে সঙ্গেই দারুন প্রতিক্রিয়া পায় দর্শক মহলে। ২২ জুলাই সিনেমাহলে মুক্তি পাচ্ছে তাঁর এই মুহূর্তে আসন্ন ছবি 'শামশেরা'। ছবিতে প্রথমবার রণবীরকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত ও বাণী কপূর।

Follow Us:
Download App:
  • android
  • ios