Asianet News BanglaAsianet News Bangla

আলিয়া নয়, এই সেলেবদের সঙ্গেই দ্বীপে বন্দি থাকতে চান রণবীর!

সম্প্রতি  একটি ইন্টারঅ্যক্টিভ সেশনে ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে দেখা যায় অভিনেতা রণবীর কাপুরকে। সেখানে তাঁকে প্রশ্ন করা হয় কার বা কাদের সঙ্গে তিনি রোড ট্রিপে যেতে চান, বা পরবর্তী কোন পরিচালকের সঙ্গে কাজ করতে চান,সবকিছুর সোজা-সাপ্টা উত্তর দেন অভিনেতা, চলুন জেনে নি কি কি উত্তর দিলেন রণবীর।

Not alia ranbir wants to stuck on an island with these celebs,read to know anbad
Author
Kolkata, First Published Jul 14, 2022, 10:15 AM IST

রণবীর কাপুর তাঁর আসন্ন ছবি 'শামশেরা'-এর প্রেক্ষাগৃহের জন্য প্রস্তুতি নিচ্ছেন যা ২৯শে জুলাই সিনেমা হলে মুক্তি পাবে। ছবির ট্রেলার লঞ্চ হওয়ার পর থেকেই, রণবীর সারা দেশে ছবিটির প্রচার করছেন। 'শামশেরা'-এর পর শীঘ্রই, রণবীর-এর  বহু প্রতীক্ষিত ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তি  পাবে, যা সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে।সম্প্রতি, রণবীর কাপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাঁকে দর্শকদের সঙ্গে কথোপকথন করতে দেখা গেছে কিছু আকর্ষণীয় প্রশ্নের উত্তর দেওয়ার সময় যা তাঁর ভক্তরা তার সম্পর্কে জানতে চেয়েছিল। ‘পাপ ইট আপ উইথ রণবীর কাপুর’ শিরোনামের একটি ইন্টারেক্টিভ সেগমেন্টে, অভিনেতা কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে রণবীর কিছু কুকুরছানা নিয়ে বসে আছেন এবং তাঁকে জিজ্ঞাসা করা প্রশ্নের উত্তর দিচ্ছেন। তাঁকে প্রথম প্রশ্ন করা হয়েছিল যে তিনি কোন অভিনেতাদের সাথে রোড ট্রিপে যেতে চান, যার জন্য রণবীর অনুষ্কা শর্মা এবং আদিত্য রায় কাপুরের নাম নিয়েছিলেন। সে মজার ছলে  দুজনকেই পাগল বলে সম্বোধন করে বলেন আমরা একসাথে অনেক মজা করব।

 তাঁকে  পরবর্তী প্রশ্ন করা হয়েছিল যে অয়ন মুখার্জি এবং আলিয়া ভাট ছাড়াও তিনি কাদের সঙ্গে দ্বীপে আটকে থাকতে চান, রণবীর কাপুর পরিচালক এসএস রাজামৌলির নাম নিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে 'আরআরআর' পরিচালকের উচিত তাকে একা নিয়ে একটি ছবি বানানোর কথা বিবেচনা করা উচিত। এ ছাড়া লিওনেল মেসি ও অরিজিৎ সিংয়ের নামও নেন তিনি।

রণবীর কাপুরকেও জিজ্ঞাসা করা হয়েছিল যে একটি সাম্প্রতিক বিখ্যাত চলচ্চিত্রের কোন চরিত্রে সুযোগ দেওয়া হলে তিনি অনস্ক্রিনে অভিনয় করতে চান। এর জন্য রণবীর বলেছিলেন যে তিনি 'পুষ্প: দ্য রাইজ' সিনেমার আল্লু অর্জুনের চরিত্র 'পুষ্প' বা 'পুস্পরাজ' চরিত্রে অভিনয় করতে চান। রণবীর কাপুর প্রকাশ করেছিলেন যে তিনি রামায়ণ এবং দেবদত্ত পট্টনায়কের জয়া এবং অ্যালকেমিস্ট পড়তে ভালবাসেন। তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি বেশিরভাগ সময় তার 'স্ত্রী' আলিয়া ভাটের সাথে কাটাতে পছন্দ করেন।সম্প্রতি, আলিয়া ভাট ঘোষণা করেছেন যে তিনি এবং রণবীর কাপুর একসঙ্গে তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। আলিয়া তাঁর সনোগ্রাফি সেশন থেকে একটি ছবি শেয়ার করে তাঁর ভক্ত এবং সোশ্যাল মিডিয়া পরিবারের সঙ্গে এই খবরটি ভাগ করেছেন, যেখানে রণবীর কাপুরও ছিলেন তাঁর সঙ্গে।

আরও পড়ুন,দেখুন সাদা-বিকিনিতে কিভাবে নিজের সেক্সি কার্ভস ফ্লন্ট করছেন পূজা

আরও পড়ুন,আচমকাই শৈশবের স্কুলে হাজির অরিজিৎ সিং, শিক্ষিকার পায়ের কাছে বসে শৈশবে ফিরে গেলেন গায়ক!
 

Follow Us:
Download App:
  • android
  • ios