"ডন কো পকড়া না মুশকিল হি নেহি, না মুমকিন হ্যায়"। এবার আর শাহরুখ খানের মুখে এই সংলাপ শোনা যাবে না। কারণ ডনের ভূমিকায় এবার নাকি দেখা যাবে রণবীর কাপুরকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এমনই  জানা যাচ্ছে। 

এর আগে ফারহান আখতারের প্রযোজনায় 'ডন'-এর দুটি ছবিতে অভিনয় করেছিলেন এসরআরকে। বিপরীতে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু এবার নাকি সেই জায়গাই ছিনিয়ে নিয়েছেন রণবীর কাপুর। তবে এই নিয়ে শাহরুখ, ফারহান বা রণবীর কেউই মুখ খোলেননি। 

তবে এটাই প্রথম নয়। এর আগে এপ্রিল মাসে শোনা যায়, এই ছবির পরিচালনা আর ফারহান আখতার করছেন না। তাঁর বদলে পরিচালনা করবেন জোয়া আখতার। আর 'ডন'-এর ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। কিন্তু এই খবর যে স্রেফ গুজব, তা নিজেই জানিয়ে দেন জোয়া। কিন্তু রণবীর কাপুরের 'ডন'-এর আসনে বসার খবরও ভুয়ো কি না তা এখনও জানা যায়নি।

তবে অন্যদিকে শোনা যাচ্ছে, শাহরুখও বেশ কিছুদিন ছবিতে অভিনয় করা থেকে বিরতি নিয়েছেন। কারণ 'জিরো'-র পরে তিনি আর কোনও ছবিতে অভিনয় করছেন কি না, সে ব্যাপারে কোথাও কোনও মন্তব্য করেননি। জানা যাচ্ছে রেড চিলিজ-এর ব্যানারে এর পরে তিনি যে ছবিতে অভিনয় করেবন, তার পরিচালনার দায়িত্বে থাকবেন রাজকুমার হিরানি। 

অন্যদিকে, রণবীর কাপুর এই মুহূর্তে 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাটও। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়া নাকি খুব শীগগিরি গাঁটছড়া বাঁধতে চলেছেন।