শ্যুটিং সেটে আহতের খবর হামেশায় শোনা যায়। ফের শ্যুটিং সেটে গুরুতর আহত হলেন রণদীপ হুদা। সলমন খানের আগামী ছবি 'রাধে'র শ্যুটিংয়েই হাঁটুতে ভয়াবহ চোট পেলেন অভিনেতা।  সূত্র থেকে জানা গেছে, হাঁটুর হাড় সরে গিয়েছে অভিনেতার। আপাতত চোট এতটাই গুরুতর, যার কারণে শ্যুটিং বন্ধ রেখেছেন অভিনেতা।

আরও পড়ুন-রঙের উৎসবে সামিল প্রিয়াঙ্কা, আবিরে মেখে দোলযাত্রার শুভেচ্ছা অভিনেত্রীর...

নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের সেলফি পোস্ট করে ফ্যানেদের এই খবর নিজেই জানিয়েছেন অভিনেতা। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই ফ্যানেরা উদ্বিগ্ন হয়ে গেছেন। এখন কেমন আছেন অভিনেতা, এই প্রশ্ন উঠে আসছে। আপাতত হাঁটুর হাড় সরে যাওয়ায় শ্যুটিং বন্ধ রেখে সুস্থ হওয়ার প্রচেষ্টায় রয়েছে অভিনেতা। তবে হাঁটুর অবস্থা খুবই খারাপ অভিনেতার।

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের...

 

 

তার জখম হওয়ার খবর শুনেই শুভাকাঙ্খীরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। প্রত্যেকেই তার সুস্থ জীবনের কামনা করেছন। তবে  ফের কবে থেকে তিনি আবারল শ্যুটিং শুরু করবেন তা এখনও জানা যায়নি। উল্লেখ্য,  'রাধে' সিনেমাতে রণদীপ হুদা ছাড়াও সলমন, প্রভু দেবা, দিশা পাটানিকে দেখা যাবে। আগামী ২২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ইতোমধ্যেই হলিউডে পা রেখেছেন  রণদীপ । নেটফ্লিক্স অরিজিনালস 'এক্সট্রাকশন'-এ স্ক্রিন শেয়ার করেছেন  হলিউডের খ্যাতনামা অভিনেতা ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে। ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রণদীপকে । ছবির মুখ্য ভূমিকায় ক্রিস হ্যামসওয়ার্থ। ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ। ছবির গল্প লিখেছেন জো রোসো।