বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন। আজই হল বাঙালির প্রিয় দোল উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন টলি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। আবিরে নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় সকলকে দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের...

পরণে সাদা শাড়ি, আবিরে রাঙা গাল অন্যরূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।  বাঘাযতীন তরুণ সংঘের প্রভাত ফেরি অনুষ্ঠানে যোগ দিয়েছেন অভিনেত্রী। সকাল থেকেই শুরু হয়ে গেছে দোল উৎসবের মহড়া। প্রত্যেকেই সেজে গুজে মেতে উঠেছেন এই দোল উৎসবে। একদিকে রবীন্দ্রসঙ্গীত অন্যদিকে রবীন্দ্র নৃত্যে মুখরিত হয়েছে গোটা ডি ব্লক। অভিনেত্রীও  সামিল হয়েছেন দোলযাত্রার উৎসবে।

 

আরও পড়ুন-আন্তজার্তিক নারী দিবসের শুভেচ্ছা রাজের, টুইটে শেয়ার করলেন ছবি...

তবে তিনি একা নন ছেলে সহজকে নিয়ে এই দোলের আনন্দে মেতেছেন অভিনেত্রী। রঙে রঙে পুরোনো মলিনতা মুছে রঙের উৎসবে মেতে উঠেছেন প্রিয়াঙ্কা। সারা বাংলা মেতেছে এই দোল উৎসবে। সারাদিন ব্যাপী চলবে নানা অনুষ্ঠান, খাওয়া-দাওয়া আর ইত্যাদি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনের বাইরেও সমস্ত কিছু ভুলে  ছেলে সহজকে নিয়ে দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী।