একে করোনার সংক্রমণ তার উপর এই জটিল পরিস্থিতিতে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। সদ্যই নিজের ৪৪ তম জন্মদিন পালন করেছেন অভিনেতা। পছন্দের সাইকেলও উপহার পেয়েছেন। আর জন্মদিনের ৭ দিন কাটতে না কাটতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতা। কী হয়েছে অভিনেতা, এটা জানার জন্যই মুখিয়ে রয়েছে ভক্তরা। তবে সূত্র থেকে জানা গেছে বড়সড় অস্ত্রোপচার হবে অভিনেতার।

আরও পড়ুন-নেপোটিজম তর্জাতেই কি 'মীরাক্কেল'-এর বিচারক পদ থেকে বাদ পড়লেন শ্রীলেখা, পরিবর্তে কে থাকছেন...

গতকালই মুম্বইয়ের বেসরকারি হাসপাতালের বাইরে দেখা গেছে অভিনেতাকে। মুখে মাস্ক পরে অবস্থাতেই পাপারাৎজির ক্যামেরায় তিনি ধরা পড়েছেন। প্রথমে ভাবা হয়েছিল রুটিন চেকআপের জন্যই হয়তো তিনি হাসপাতালে গেছেন। কিন্তু পরে জানা যায়, তিনি সকালেই হাসপাতালে ভর্তি হয়েছে। এবং বড় অস্ত্রোপচার হবে বলেই জানা গিয়েছে। কিন্তু কীসের এই অস্ত্রোপচার, তা কিন্তু জান যায় নি, কীসেরই বা সমস্যা হয়েছে তাও অধরা। সম্প্রতি অভিনেতার শারীরিক অন্যান্য পরীক্ষার মধ্যে কোভিড টেস্টও করানো হয়েছে। পরীক্ষার ফলও নেগেটিভ বলেই খবর।

আরও পড়ুন-বিনোদন জগতে ফের মৃত্যু, প্রয়াত হলেন টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী...

চলতি বছরটায় দুঃসংবাদ যেন শেষ হচ্ছে না। একের পর এক মৃত্যু সংবাদ । তার উপর বিভিন্ন মারণ রোগে আক্রান্ত হয়েছেন বলিউডের অভিনেতা। এরই মধ্যে রণদীপের হাসপাতালে ভর্তির খবরেও সকলেই উদ্বিগ্ন। কিছুদিন আগেও আগামী ছবি 'রাধে'র শ্যুটিং চলাকালীন হাঁটুতে ভয়াবহ চোট পেয়েছিলেন অভিনেতা।  সূত্র থেকে জানা গেছে, হাঁটুর হাড় সরে গিয়েছে অভিনেতার। চোট এতটাই গুরুতর ছিল যার কারণে শ্যুটিং বন্ধ রেখেছিলেন অভিনেতা। তবে কি সেই কারণেই হাসপাতালে ভর্তি হতে হল অভিনেতাকে। জল্পনা চলছেই। ইতিমধ্যেই হলিউডে পা রেখেছেন  রণদীপ । নেটফ্লিক্স অরিজিনালস 'এক্সট্রাকশন'-এ স্ক্রিন শেয়ার করেছেন  হলিউডের খ্যাতনামা অভিনেতা ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে। ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রণদীপকে । ছবির মুখ্য ভূমিকায় ক্রিস হ্যামসওয়ার্থ। ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ। ছবির গল্প লিখেছেন জো রোসো। ২৪ জুলাই থেকেই দেখা যাচ্ছে সেই ছবি।