Asianet News BanglaAsianet News Bangla

নেপোটিজম তর্জাতেই কি 'মীরাক্কেল'-এর বিচারক পদ থেকে বাদ পড়লেন শ্রীলেখা, পরিবর্তে কে থাকছেন

  • ফের টিভির পর্দায় ফিরতে চলেছে  জনপ্রিয় রিয়্যালিটি শো মীরাক্কেল
  • এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র
  • এবারের বিচারকের আসন থেকে বাদ পড়েছেন শ্রীলেখা মিত্র
  • তবে শ্রীলেখার জায়গায় কাকে দেখা যাবে তা নিয়েই জল্পনা চলছে
Sreelekha Mitra on being ousted from popular comedy show mirakkel BRd
Author
Kolkata, First Published Aug 26, 2020, 5:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'মীরাক্কেল'। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। হাসতে হাসতে দম নেওয়া ফুসরত মেলেনা এই শো-এর। দীর্ঘদিন ধরেই এই কমেডি শো-এর বিচারক পদে রয়েছেন বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর সঙ্গে আর দুজন বাঙালি প্রতিভাও রয়েছেন একজন হলেন রজতাভ দত্ত, অন্যজন পরাণ বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ার অন্দরে কান পাতলেই কানাঘুষোতে শোনা যাচ্ছে, ফের টিভির পর্দায় ফিরতে চলেছে মীরাক্কেল। এর মধ্যেই গত সোমবার একটি পোস্ট করে রীতিমতো বোমা ফাটিয়েছেন টলিপাড়ার স্পষ্টবাদী অভিনেত্রী শ্রীলেখা।

আরও পড়ুন-বিনোদন জগতে ফের মৃত্যু, প্রয়াত হলেন টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী...

 বিষয়টি একটু খোলসা করে বলা যাক, নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা জানান, 'বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল শুরু হতে চলেছে আমাকে ছাড়া। সত্যি কথা বলার মূল্য এইভাবেই দিতে হয় আমাকে।  আসলে কাউকে তেল না দেওয়া, কিংবা ব্র্যান্ডের প্রতি একনিষ্ঠ থাকাই হল এই মূল্য। ধন্যবাদ সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষকে। আপনি ঠিকই বলেছেন আমি নিজেক খামতিগুলো অকপটে মেনে নিচ্ছি। যারা আমাকে পছন্দ করেন না তারা এবার আনন্দে পার্টি করুন।'মুহূর্তের মধ্যে এই পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে।

 


এখানেই থামেননি অভিনেত্রী, 'আরও একটি পোস্টেও শ্রীলেখা জানিয়েছেন, এই জিনিসগুলিই প্রমাণ করে দেয় নেপোটিজম কেমন ভাবে রন্ধ্রে রন্ধ্রে রয়েছে। আমি যা বলেছিলাম ঠিকই বলেছিলাম। যদিও এটা কোনও নতুন ঘটনা নয়, এই ঘটনা আকছার ঘটছে আমার সঙ্গে। বরং অন্য কিছু হলে খানিক চমকে যেতাম। আর হ্যাঁ মহিলা তোমার সেইদিনের ছোট প্রশ্নর জবাব আমি এড়িয়ে গিয়েছিলাম। তুমি একদম পারফেক্ট আমার খামতিতে। সেটা এখন পুরোপুরি স্পষ্ট, এবং কোনওভাবেই তা এড়িয়ে যাওয়া সম্ভব নয়। আমি সেটা ভদ্রতার সঙ্গে মেনে নিচ্ছি। তবে এটা জেনে রাখ, আমি সিস্টেমের সঙ্গে লড়াই করে ব্যর্থ হলেও মাথানত করব না।'

 


যদিও এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র। তবে শ্রীলেখার জায়গায় কাকে দেখা যাবে তা নিয়েই জল্পনা চলছে। সম্প্রতি প্রতিবেদন সূত্রে জানা গেছে, নুসরত জাহান, স্বস্তিকা মুখোপাধ্যায় কিংবা পাওলি দামকে বিচারকের আসনে দেখা যেতে পারে। কথাবার্তা চলছে তবে এখনই কিছু চূড়ান্ত হয়নি। শ্রীলেখার এই পোস্ট নিয়েও চ্যানেল কর্তৃপক্ষ এখনও মুখ খোলেননি। কবে থেকেই বা মীরাক্কেলের নতুন সিজন শুরু হবে তা নিয়ে কিছু জানা যায়নি। তবে শ্রীলেখার অনুপস্থিতি ভীষণ ভাবে মিস করবেন দর্শকরা তা এখনই টের পাওয়া যাচ্ছে। সকল ভক্তরাই শ্রীলেখা এই পোস্টে হতাশ।

আরও পড়ুন-মালাইকার 'নিতম্ব' হার মানাচ্ছে এই মার্কিন পপ তারকাকেও, 'টুডলস' ভিডিওতেই চমক বলি ফ্যাশনিস্তার...


বলি অভিনেতা সুশান্তের মৃত্য যেন গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়ে গেছে। বলি মহলের অন্ধকার দিককে তিনি আরও ভাল করে দেখিয়ে দিয়ে গেছেন। তবে শুধু বি-টাউনেই নয়, টলিপাড়াতেও  এই যথেষ্ঠ প্রভাব রয়েছে। টলি ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছিলেন টলি অভিনেত্রী শ্রীলেখা  মিত্র। টলিপাড়ার কালো দিক নিয়ে বিস্ফোরক মন্তব্য করে একাধিক প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। শ্রীলেখার বিস্ফোরক বয়ানে বাদ পড়েননি কেউই। প্রসেনজিৎ থেকে ঋতুপর্ণা, সৃজিত, স্বস্তিকা, পরমব্রত,অশোক ধানুকা সকলকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তবে কি স্বজনপোষণ নিয়ে গর্জে ওঠাতেই এই দিন দেখতে হল শ্রীলেখাকে, প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

Follow Us:
Download App:
  • android
  • ios