একের পর এর ঘটনাকে ঘিরে প্রকাশ্যে এখন একটাই নাম, রঙ্গোলি চান্দেল। কঙ্গনা রানওয়াত অভিনীত আগামী ছবি জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির ট্রেলার মুক্তির পরই জল ঘোলা শুরু হয়। নানা জনের নানা মতে বিভ্রান্ত হয়ে কঙ্গনার বোন বিষ্ফোরক হয়ে ওঠে নেট দুনিয়ায়। এবার সেই চর্চায় সামিল হলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় বিক্রমকে 'ইডিয়ট' বলে ফেললেন কঙ্গনার বোন। শুরুটা হয় খানিকটা অন্যভাবে। সম্প্রতিই মুক্তি পায় কঙ্গনা রানওয়াত অভিনীত ছবি জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির ট্রেলার। সেই ট্রেলারকে কেন্দ্র করেই তাপসী পান্নুর মন্তব্য নজর কাড়ে রাঙ্গোলির। 

ছবির ট্রেলারের সমালোচনা করার পর তাপসীকে পড়তে হয় প্রশ্নের মুখে। তিনি নাকি কঙ্গনা রানওয়াতকে নকল করেন বলে অভিযোগ করে বসেন রঙ্গোলি। এই মন্তব্য করা মাত্রই নেট জগত জুড়ে শুরু হয়ে ভারচুয়্যাল যুদ্ধ। তাপসীর পক্ষ নিয়ে সবর হন অনেকেই। তাদের তালিকায় এবার নাম লেখালেন বিক্রম চট্টোপাধ্যায়।  

নেট দুনিয়ায় বিক্রম সরব হয়ে যান কঙ্গনা বা তাপসীর মতন কোনো বড় কাজই করেননি রঙ্গোলি, তাই তার এই বিষয় কথা না বলাই ভালো। কিন্তু তেমনটা ঘটল না বাস্তবে। উল্টে বিষ্ফোরক হয়ে রঙ্গোলি শার্ট আপ, ইউ ইডিয়ট বলে বসলেন প্রকাশ্যেই। যদিও অভিনেতা বিক্রম তার মন্তব্যের প্রথমেই জানিয়ে দিয়ে ছিলেন যে তিনি কঙ্গনা রানওয়াতের কাজকে শ্রদ্ধা করেন, তবুও তাকে এক হাত নিয়ে সোশ্যাল মিডিয়ায় গণতান্ত্রিকের পাঠ পড়ালেন রঙ্গোলি।