প্রহর গুণছেন দীপিকা ভক্তরা। ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছপাক ছবি। এখানেই নয়া লুকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অ্যাসিড আক্রান্তের ভূমিকাতে অভিনয় করছেন তিনি। এই ছবির কাজ শুরু হওয়ার পর থেকেই অ্যাসিড আক্রান্তদের নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বৈঠক করেছেন অভিনেত্রী। কেবল তিনি নন, কয়েকদিন আগেই শাহরুখ খানও গিয়ে দেখা করেছিলেন অ্যাসিড আক্রান্তদের সঙ্গে। 

 

 

এবার এই ছবিকে কেন্দ্র করেই আবারও খবরের শিরোনামে উঠে এলেন রঙ্গোলি চান্দেল। লক্ষ্মী আগরওয়ালের ওপর অ্যাসিড হামলার ঘটনাকেই পর্দায় এবার তুলে ধরতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তবে বাস্তবেই অ্যাসিড আক্রান্ত হয়েছিলেন কঙ্গনা রানওয়াতের বোন রঙ্গোলি। এই ঘটনা করেকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। এবার প্রকাশ্যে নিয়ে এলেন হামলাকারীর নাম। 

 

আরও পড়ুনঃ দু-দশক পর পর্দায় আবার ফিরছেন সইফ-টাবু, প্রকাশ্যে ছবির প্রথম লুক

 

এবার সোশ্যাল মিডিয়ায় সেই ভয়াবহ ঘটনার কথাই তুলে ধরলেন রঙ্গোলি। জানালেন সেই ব্যক্তির নাম অবিনাশ শর্মা। ঘটনার বিবরণ দিয়ে রঙ্গোলি জানা, যে অবিনাশ নামক ব্যক্তিটি সবাইকে বলে বেড়াতেন যে তিনি রঙ্গোলিকে বিয়ে করতে চলেছেন। কিন্তু এই তথ্য ছিল মিথ্যে, এরপর রঙ্গোলি যে হোস্টেলে থাকেন, সেখানে গিয়ে হাজির হন ওই ব্যক্তি, সেখানে একটি মেয়ে রঙ্গোলিকে এসে জানান, তাঁকে একজন খুঁজছেন, তারপর দরজা খুলতেই মুখের ওপর এসে পরে তরল পর্দার্থ। ছপাক মুক্তির আগেই সেই যন্ত্রণা আবারও মনে করলেন রঙ্গোলি।