দীর্ঘ পাঁচ বছর অন্যতন কন্ডোন ব্র্যান্ড ডিউরেক্স-এর সঙ্গে চুক্তি ভাঙলেন রণবীর সিংহ। টানা পাঁচ বছর এই ব্র্যান্ডের বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গিয়েছে রণবীর সিংহকে।

 

সম্প্রতি কোম্পানিটির সঙ্গে আলোচনা করে চুক্তি থেকে বেরিয়ে আসেন রণবীর। রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে জানায়, ডিউরেক্স কোম্পানি ও রণবীর, দুই পক্ষই শান্তির্পূণ ভাবে আলোচনা করে এই সিদ্ধান্তে এসেছেন।

 

কিন্তু হঠাৎ কেন এই চুক্তি থেকে বেরিয়ে গেলেন রণবীর! এই বিজ্ঞাপনগুলিতে রণবীরের চার্মই মুগ্ধ করেছিল তাঁর মহিলা ভক্তদের। মনে করা হচ্ছে, রণবীর তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন বলে হয়তো এই চুক্তির ইতি এখানেই হলো।

 

আবার অনেকে মনে করছেন সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায়ই কন্ডোমের এনডর্সমেন্ট থেকে বিরতি নিয়েছেন রণবীর।

 

গত বছর ইতালির লেক কোমোতে গিয়ে রাজকীয় কায়দায় দীপিকা পাডুকোনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর। বিয়ের পরে ডিউরেক্স একটি টুইট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানায়। তাই ভক্তদের জল্পনা, আদর্শ স্বামী হয়ে ওঠার জন্যই হয়তো কন্ডোমের এনডর্সমেন্ট ছাড়লেন রণবীর। সম্প্রতি বিবাহিত দম্পতি হিসেবে একটি এয়ার কন্ডিশনারের বিজ্ঞাপনে দীপিকার সঙ্গে দেখা গিয়েছে রণবীরকে।

 

প্রসঙ্গত, এই বছরই মুক্তি পেয়েছে রণবীরের গল্লি বয়। এই ছবি বক্স অফিসেও যেমন হিট, তেমনই সমালোচক মহলেও প্রশংসিত। সম্প্রতি একটি রাপ অ্যালবামও প্রকাশ করেছেন রণবীর। এছাড়াও সারা আলি খানের সঙ্গে অভিনীত সিম্বা ছবিটিও বক্স অফিস মাতিয়েছে।

 

২০১৮-য় মুক্তিপ্রাপ্ত ছবি পদ্মাবৎ-এও আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করে বহু প্রশংসা পেয়েছেন রণবীর। ফিল্মফেয়ারে সেরা অভিনেতার পুরষ্কারও পান তিনি।