কপিল দেবের বায়োপিক ৮৩-র শ্যুটিংয়ের জন্য এই মুহূর্তে লন্ডনে রয়েছেন রণবীর সিং। তাই রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের মাঠে পৌঁছে যান রণবীর। এমনিতেই রণবীর সবসময়ে উত্তেজিত থাকেন। তার উপরে ভারত-পাক ম্যাচ। উত্তেজনা থেকে তাই কিঞ্চিৎ উন্মাদনা রণবীরের থেকে আশা করাই যায়। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়। 

ভিডিওতে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটি টিমকে উৎসাহিত করার জন্য নানা অঙ্গভঙ্গি করে উৎসাহিত করছেন। উত্তেজনার বশে রীতিমতো হাত পা ছুড়ছেন তিনি।

 

 

তবে এখানেই শেষ নয়। এদিন আরও একটি মজার কাণ্ড ঘটান রণবীর। এদিন মাঠে নেমে হঠাৎই বিরাট কোহলিকে জড়িয়ে ধরেন রণবীর। আর সেই জড়িয়ে ধরা ছবি রণবীর নিজেই টুইট করে ক্যাপশনে লেখেন, আমি ছোটবেলা থেকেই ভারতীয় ক্রিকেট টিমের বড় ভক্ত। অনেক আবেগ জড়িয়ে আছে। এই দলই বিশ্বে সেরা হোক, চাই। আর বিরাট কোহলি অনবদ্য। ও দলটিকে বিশ্বের দরবারে আরও উন্নত করেছে। এ নতুন ভারত। আর এই ছেলেটা নতুন ভারতের হিরো। আমরা তোমার জন্য গর্বিত। 

প্রসঙ্গত, একটা সময়ে অনুষ্কা শর্মার সঙ্গে সম্পর্কেছিসেন রণবীর সিং। সে সম্পর্ক টেকেনি। অনুষ্কা এখন বিরাটের ঘরনি। রণবীরও দীপিকার সঙ্গে সংসার করছেন। আর তিনি বরবারের মন খোলা মানুষ। তাই প্রাক্তন প্রেমিকার স্বামীকে জড়িয়ে ধরে কুর্নিশ জানাতেও তাঁর কোনও আপত্তি নেই।