Asianet News BanglaAsianet News Bangla

83 Movie Gossip: পারিশ্রমিক বাবদ ২০ কোটি ছাড়াও অতিরিক্ত অর্থ পাবেন রণবীর, কোন চুক্তিতে ভরছে পকেট

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং।

ranveer singh will take a share of profit from movie 83 bjc
Author
Kolkata, First Published Dec 22, 2021, 5:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৮৩ ছবির মূল ভিতই এই ছবিতে রণবীর সিং-এর অভিনয়। আর তার জেরেই এবার বেশ কিছুটা লাভের অংশ রাখছেন তিনি নিজের পকেটে। ছবিটি করার জন্য পারিশ্রমিক বাবদ তিনি নিয়েছিলেন ২০ কোটি টাকা। এবার এই ছবির লাভের অংশের শেয়ার নেবেন  রণবীর বলে বিটাউনের খবর। তবে এই টাকা নেবেন তিনি ছবি মুক্তির পরই। সেই পরিমাণ অর্থ ঠিক কতটা, তা এখনও স্পষ্ট নয়। 

বিগ বাজেট এই ছবির অপেক্ষায় দিন গুনছেন ভক্ত মহল, আরি ছবিকে খুব যত্নসহকারে বানাতেই মরিয়া ছিল প্রযোজক-পরিচালক থেকে স্টার্কাস্ট। আর ঠিক সেই দিকেই নজর দিয়ে এবার সকলেই লক্ষ্য কোন একটা বিষয়, খুব যত্নের সঙ্গে এই সিনেমাতে মোট ৩৫ এর কাছাকাছি ব্র্যান্ডকে যুক্ত করা হয়েছে, এই বিজ্ঞাপন গুলো দিতে একেকটি সংস্থাকে কুড়ি লক্ষ থেকে এক কোটি পর্যন্ত দিতে হতে পারে, ট্রেলারেই ইতিমধ্যে স্পষ্ট হয়ে গিয়েছে কি হারে এই ছবিতে বিজ্ঞাপনের ব্যবহার করা হয়েছে। যার ফলে ছবি যে রীতিমতো আয় করবে বিজ্ঞাপন বা বিভিন্ন জায়গা থেকে, তা আর বলার অপেক্ষা রাখে না।

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তিতেই দর্শকদের খিদে এই ছবি ঘিরে আরও বেশ কিছুটা বেড়ে গিয়েছে। মাঠে নামার স্বপ্ন, হাটে ব্যাট নিয়ে জার্সি পরে দেশের জন্য খেলে সম্মান ফিরিয়ে আনার স্বপ্ন, বিশ্বকাপ জেতার স্বপ্ন, প্রথম গোটা  বিশ্বকে চমকে গিয়ে কাপ ঘরে তুলেছিলেন কপিল বাহিনি। প্রত্যেকের লড়াই এক সুক্ষ্ম গল্পই এই ছবির আদ্যপান্ত জুড়ে রয়েছে। 

আরও পড়ুন-83 Movie: মদন লাল প্রতিশোধ পর্ব, ৮৩ ছবিতে কতটা ফুঁটে উঠল, গল্প শেয়ার করলেন খোদ কপিলদেব

আরও পড়ুন-New Song Lehra Do: আবেগ ও দেশভক্তির মেলবন্ধন '৮৩'-র নতুন গানে

বড় দিনে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিটি থ্রিডি-তেও দেখা যাবে। পাশাপাশি তা তৈরি করা হচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কানাড়া ভাষায়। ছবির পরিচালক কবির খান ছবির মুক্তি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন। কোনও মতে ছবির বক্স অফিস রেভিনিউকে কম হতে দিতে রাজি নন তিনি। আর সেই দিকে লক্ষ্য রেখেই এবার পাখির চোখ করা হয়েছে বড়দিনকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios