বলিউডের আনাচে কানাচে এখন কান পাতলে শোনা যাবে একটাই জুটির নাম, রনবীর-আলিয়া। প্রকাশ্যে দুজনের প্রেমের কাহিনী বারে বারে উঠে আসছে খবরের শিরোনামে। পুরষ্কার বিতরনী অনুষ্ঠান থেকে শুরু করে পাবলিক প্লেস, সর্বত্রই একই যোগে হাজির হচ্ছেন দুই তারকা। মুখে কিছু না বললেও, তাদের হাবে ভাবে প্রতিনিয়তই তারা জানান দিয়ে যান, এক প্রকার চুটিয়েই প্রেম পর্ব চালাচ্ছেন দুজনে।

এবার এই রিয়েল লাইফ জুটই প্রথম বার আসতে চলেছে রিল লাইফে। সেই ছবিকে ঘিরেই বি টাউনে এখন জল্পনা তুঙ্গে। ছবির নাম বক্ষ্মাস্ত্র। এই ছবিতেই একে অপরের বিপরীতে অভিনয় করছেন আলিয়া রনবীর। পুরো দমে চলছে ছবির কাজ। বক্ষ্মাস্ত্র টিম এখ ছবির কাজের সুবাদের রয়েছে কাশীতে। সেখানেি ছবির শ্যুটিং-এর মাঝে সময় বার করে এই জুটি দর্শণ সেরে নিলেন কাশী বিশ্বনাথের। মেকাপ ছাড়া সাধারণ লুকে দুজনকেই লাগছিল ফ্রেস। হলুদ কামিজে আলিয়া আর সাদা জামায় রনবীর। এখানেই শেষ নয়, রনবীরের আবার কপালে চন্দনের তিলক ও গলায় রুদ্রাক্ষের মালাও জ্বল জ্বল করে উঠল এই ছবিতে। শনিবার প্রকাশ্যে এল এই ছবি। মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই জুটি কোথায় চললেন, প্রশ্ন জাগে ভক্তদের মনে। 

তবে এখন এসব প্রশ্নের তোয়াক্কা না করেই নিজেদের মতন ভালোই আছেন তারা। কয়েকদিন আগেই আলিয়ার মুখে শোনা গিয়েছিল, রনবীর তার খুব ভালো বন্ধু। অসময় মুখে হাসি ফোটাতে পারেন কেবল তিনিই।