লকডাউনে যেখানে সমস্ত বিনোদনের কাজ বন্ধ রয়েছে, সেখানেই বিনোদন জগতের জনপ্রিয় রাশমি দেসাই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছলেন। গড়লেন রেকর্ডও। সকল টেলিতারকাদের ছাপিয়ে গিয়ে গুগল ক্যামিওতে দেখা দিলেন রাশমি। তিনিই প্রথম ভারতীয় টেলিভিশন অভিনেত্রী যিনি গুগল ক্যামিওর সঙ্গে কোল্যাবোরেট করলেন। এর আগে কোন টেলি তারকাকেই এই কোল্যাবোরেশনে দেখা যায়নি। রাশমি বিষয়টি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন। গুগল ক্যামিও বিষয়টি হল কোনও তারকার নাম গুগল করলে, পেজের ডান পাশে তারকার ছবি, সাধারণ তথ্যগুলি আসে। সেই তথ্যের মাঝে দেখা যায়, ছোটখাটো তারকার কিছু ভিডিও। 

আরও পড়ুনঃ'সবকিছু বদলে যাবে, কীভাবে বিয়ে হবে জানি না', রিচার সঙ্গে বিয়ে নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন আলি

যেখানের ভিডিওর উপর লেখা থাকে প্রশ্ন এবং ভিডিওতে উত্তর দেন তারকারা। সেই প্রশ্নগুলি আসে নেটিজেনদের কাছ থেকে। ভক্তরা ইতিমধ্যেই রাশমির জয়জয়কার শুরু করে দিয়েছে। প্রসঙ্গত, লকাডউনে ভক্তদের মনরোঞ্জনের কোনও কমতি রাখছেন না রাশমি। তাঁর গেন্দা ফুলের টিকটক ভারশনে চোখ কপালে উঠেছিল নেটদুনিয়ার। লেটেক্সের প্যান্ট, ব্যাগি টিশার্ট, হালকা মেকআপ। এভাবেই গেন্দা ফুলে নেচে উঠেছিলেন রাশমি। টেলি অভিনেত্রীর ঠুমকা মাত দিয়েছে জ্যাকলিন ফারন্যানডিজকে। গেন্দা ফুল গানে জ্যাকলিনের নাচ দেখে তাঁকে ন্যাশানাল ক্রাশ ঘোষণা করে দিয়েছিল নেটিজেনরা।

আরও পড়ুনঃ১৭৩ কোটি টাকার প্রপার্টি, সোনমের দিল্লির বাড়ির অন্দরমহল দেখে মাথায় হাত সকলের

রাশমির কোমড়ের ভাঁজের নেশায় বুঁদ সাইবারবাসী। রাশমির গেন্দা ফুলের নাচের ভিডিও রীতিমত ভাইরাল হয় সাইবারদুনিয়ায়। লকডাউনে এর থেকে ভাল বিনোদন ভক্তদের কাছে আর কী হতে পারে। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা