নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। গতকালই বেবিবাম্পের ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন নেহা। বিয়ের ২ মাসও এখন কাটেনি নেহা ক্ককর ও রোহনের। খবরটা শুনে হতবাক হলেও নিজেই ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছিলেন নেহা। সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে বেবি বাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছিলেন নেহা। কপিল শর্মা থেকে দাদা টনি কক্কর,শুভেচ্ছা জানিয়েছল প্রায় গোটা বলিউড।

আরও পড়ুন-কোনও হ্যান্ডসাম পুরুষ নন, ইনিই হলেন করিনার 'Crush', সিক্রেট ফাঁস ফ্যাশন আইকনের...

এতক্ষণ সবকিছু ঠিক থাকলেই সময় এগোতেই তাল কাটল। বলিউডের বিখ্যাত পাপারাৎজি বরিন্দ্র চাওলা একটি ভিডিও পোস্ট করেন তার অফিশিয়াল ইনস্টগ্রামে। যেখানে নেহা ও রোহনপ্রীতকে দেখা যাচ্ছে মুম্বই এয়ারপোর্টে। কিন্তু এ কী কান্ড হল,নেহার বেবিবাম্প কোথায় গেল,প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। গোলাপি রঙের ট্র্যাক স্যুটে বেবিবাম্পের কোনও চিহ্নটুকু দেখা যায়নি নেহার। 

 ছবি পোস্টের  কিছুক্ষণের মধ্যেই উধাও হল বেবিবাম্প। সূত্রের খবর, নেহা ও রোহনপ্রীতের নতুন গান 'খেয়াল রকখা কর'-এর প্রোমোশনের জন্যই এটি একটি পাবলিসিটি স্টান্ট ছিল। তবে ভাইরাল হওয়া বেবিবাম্পের ছবি ঘিরেই জল্পনা ক্রমশও বাড়ছে। সম্প্রতি সত্যিটা প্রকাশ্যে আনলেন গায়িকা নিজেই। শনিবার সকালেই নতুন ছবি পোস্ট করেছেন নেহা কক্কর। যা দেখা মাত্রই সমস্ত জল্পনার অবসান। মিউজিক অ্যালবাম প্রমোশনের জন্যই বেবিবাম্পের চমক দিয়েছিলেন নেহা।

 নেহা ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'খেয়াল রকখা কর' অর্থাৎ 'খেয়াল রেখো'। এবং সেখানেই কমেন্টে রোহন জানিয়েছেন, 'অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা'। এই কমেন্ট দেখেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও বেশি করে ইঙ্গিত দিয়েছিল।পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি নেহা ও রোহনপ্রীত। আগামী ২২ ডিসেম্বর মু্ক্তি পেতে চলেছে নেহা-রোহনের নতুন অ্যালবাম।