বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে হৃত্বিক রোশন-এর দিদি সুনয়না রোশন। সম্প্রতি এক গুজবে জড়িয়ে পড়েছিল তার নাম। তিনি নাকি ভালো নেই, তার শারীরিক অবস্থার অবনতি ঘটছে ক্রমশ, এমনই খবরে জড়িয়ে পড়েছিল সুনয়নার নাম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই খবর। তা নিয়ে মুখও খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন তিনি ভালোই আছে, তাকে নিয়ে যেন এই ধরনের গুজব না রটে। 
কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই নতুন করে সমস্যার সন্মুখীন হলেন তিনি। সমস্যার জল ঘোলা হল এবার নতুন করে, তার প্রেমিককে নাকি মেনে নিতে পারছেন না রোশন পরিবার। সেই নিয়েই বেজায় সংকটে এখন সুনয়নার সম্পর্কে। তার প্রেমিক রুহেল-এর মতে তিনি ইসলাম ধর্মের হওয়ায় মূলত আপত্তির কারণ হয়ে ওঠে। এখানেই শেষ নয়, তাকে নাকি জঙ্গি বলেো অপবাদ দদেয় রোশন পরিবার। এই নিয়ে বেজায় ক্ষোভ প্রকাশ করলেন তিনি।
অন্যদিকে এই সম্পর্ক নিয়ে বাড়িতেও পরিস্থিতি বেসামাল। নিত্য দিন অশান্তির কবলে পড়তে হচ্ছে সুনয়নাকে। বাড়ি থেকে নারাজ এই সম্পর্ক নিয়ে, স্পষ্টভাষায় তা প্রকাশ্যে আনলেন সুনয়নার প্রেমিক। যদিও এই বিষয় কোনও প্রকার মুখ খুলতে নারাজ রোশন পরিবার। রূহেল আমিল পেশায় একজন সাংবাদিক। সুনয়না জানিয়েছেন তিনি রূহেলের সঙ্গে থাকতে চান, তবে সমস্যা কোথায়! তার উত্তরের অপেক্ষায় এখন প্রমাদ গুণছেন দুজনেই।