বলিউডে ইতিমধ্যেই একাধিক তারকার দেহে হানা দিয়েছে করোনা। তালিকায় থাকা অভিকাংশ স্টারই মারণ রোগকে হারিয়ে ফিরেছেন বাড়ি, কিন্তু সোমবারই করোনা প্রাণ কেড়েছে সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের। আর রাত পোহাতেই সামনে এলো আরও এখ করোনা আক্রান্তের খবর। এবার করোনার কবলে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সিইও শিবাসিশ সরকারের। তাঁর দেহে মিলল এবার মারণ ভাইরাস। 

আরও পড়ুনঃ সোনাক্ষী জানেন না রামায়ণ, অথচ পরিবারের সঙ্গে আষ্টেপিষ্টে জড়িয়ে রাম-লক্ষণ-শক্রঘ্ন

সম্প্রতি এক সাংবাদ মাধ্যমে খবর উঠে আসে, হাসপাতালে ভর্তি রয়েছেন শিবাসিশ। চিকিৎসা চলছে করোনার। হাসপাতাল থেকে করোনা আক্রান্ত হওয়র খবর নিজেই সামনে আনেন শিবাসিশ। তিনি জানিয়েছিলেন, বর্তমানে তিনি কোকিলাবেন রয়েছেন, সেখানেই হাসপাতালে তাঁর ভালোভাবে চিকিৎসা চলছে, তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। বর্তামেন বেশ কয়েকটি বড় প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। যার মধ্যে উল্লেখ যোগ্য রণবীরের ৮৩, অক্ষয় কুমারের সূর্যবংশী। 

সূত্রের খবর অনুযায়ী করোনার বেশ কিছু উপসর্গ মিলেছিল শিবাসিশের দেহে। কিন্তু এখন তিনি অনেকটাই ঠিক আছেন, গায়ে জ্বর নেই। খুব তারাতারি সেরে উঠছেন তিনি, তাই শীঘ্রই তাঁকে বাড়িতে নিয়ে আসা যাবে বলেও জানা যায় সূত্র মারফত। বর্তমানে সেভাবে ছবির কাজ না হলেও, বেশ কিছু ছবি অনলাইন প্ল্যাটফর্মে রিলিজ করা নিয়ে দফায় দফায় বৈঠক করেছিলেন তিনি। যদিও তাঁর হাতে থাকা বিগ প্রোজেক্ট ছাড়তে নারাজ তিনি। প্রেক্ষাগৃহ খুললেই সেই সব ছবি মুক্তি পাবে বলেও জানিয়েছিলেন তিনি।