অবশেষে সামনে এলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং বিহার পুলিশের কাছে অভিযোগ করার পর থেকেই মূল অভিযুক্তের তালিকাতে প্রথম নামটি ছিল রিয়া চক্রবর্তীর। সেই তদন্তে নেমে তড়িঘড়ি মুম্বই পাড়ি দিয়েছিল বিহার পুলিশ। কিন্তু মেলেনি রিয়ার সাক্ষাৎ। এবার ইডির তলবে গা ঢাকা দিয়ে থাকা রিয়া চক্রবর্তী এলেন প্রকাশ্য। সম্প্রতি তিনি আবেদন জানিয়েছিলেন, ইডি-র দফতরে উপস্থিত না হওয়ার। 

আরও পড়ুনঃ শারীরিক অসুস্থতাই বাধা, আর্টিস্ট ফোরামের সম্পাদক পদে ইস্তফা অরিন্দম গঙ্গোপাধ্যায়ের.

যতদিন না সুপ্রিম কোর্টের রায় বেড়চ্ছে, ততদিন পর্যন্ত ইডির তলবকে স্থগিত রাখা হোক, এমনটাই আর্জি জানিয়েছিলেন রিয়া। কিন্তু তা খারিজ করে দেওয়া হয়। ফলে প্রকাশ্যে আসতে বাধ্য হলেন রিয়া। জানানো হয়েছিল ইডির ডাকে যদি রিয়া উপস্থিত না হন, তবে জারি করা হবে গ্রেফতারি পরোয়ানা। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি মুম্বইয়ের ইডির অফিসে শুক্রবার সকাল সকাল উপস্থিত হলেন রিযা চক্রবর্তী। 

 

 

একাধিক টাকা তচ্ছরূপের অভিযোগ তাঁর বিরুদ্ধে। ১৪ লাখ যাঁর উপার্যন, তিনি কীভাবে কোটি টাকার মালিক হতে পারেন, উঠছে প্রশ্ন। এছাড়াও একাধিকবার সুশান্তের ক্যাকাউন্ট থেকে টাকা উধাও। রিয়ার ভ্রমণ থেকে শুরু করে হাত খরচ, ফ্যাশন, এক কথায় সবই তিনি করেছেন সুশান্তের কার্ডে। এবার তা নিয়ে বিস্তারিত তথ্য জানার জন্যই তলব করা হয়েছে রিয়াকে। ক্ষতিয়ে দেখা হবে তাঁর যাবতীয় নথি। শুরু হয়েছে জেরা।