শারীরিক অসুস্থতাই বাধা হয়ে দাঁড়াল। সম্প্রতি আর্টিস্টস ফোরামের সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিলেন অরিন্দম গঙ্গোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই ফোরামের কাজ থেকে দূরে ছিলেন তিনি। মেরুদণ্ডের সমস্যার কারণে তিনি দীর্ঘদিন ধরে ভুগছেন। শারীরিক অসুস্থতার কারণেই তিনি এই পদ থেকে সড়ে দাঁড়ালেন।  এবার থেকেই অরিন্দমের বিপরীতে তার কাজের দায়িত্ব সামলাবেন শান্তিলাল মুখোপাধ্যায়। 

আর ওপড়ুন-ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি...

 পরবর্তী নির্বাচনের আগে পর্যন্ত বর্তমানে ফোরামের এই কার্যভার চালাবেন যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। যদি এই ইস্তফার বিষয়টি নিয়ে অরিন্দম নিজেও মুখ খোলেননি। তবে সূত্র থেকে শোনা গিয়েছে বেশ কিছুদিন ধরেই তিনি গুরুতর অসুস্থ রয়েছেনে । চিকিৎসকের নির্দেশেই  তিনি আপাতত বিশ্রামে থাকবেন। তার পরিবর্তে এই কাজ চালাবেন শান্তিলাল মুখোপাধ্যায়। যদিও  সভাপতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের নির্দেশেই এমনটা ঠিক হয়েছে। 

আরও পড়ুন-কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী...

আর্টিস্ট ফোরামে প্রসেনজিৎ থেকে শুরু করে পরাণ বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, তাপস চক্রবর্তী, কুশল চক্রবর্তী, সোনালি চক্রবর্তী, জিৎ, সোহম, প্রত্যেকেই আছেন। তবে শারীরিক ভাবে উপস্থিত যদি তিনিথাকতে না পারেন পরামর্শ দিতে অবশ্যই থাকবেন অরিন্দম গঙ্গোপাধ্যায়। এখনও পর্যন্ত কমিটিতে কোনও বদল আসেনি। অরিন্দম যেভাবে কাজ সামলাতেন তাতে সকলেই ভীষণই খুশি ছিলেন। এবার থেকে তার অপরিবর্তে সেভাবেই সবার পরামর্শ নিয়ে কাজ সামলাবেন শান্তিলাল। ইতিমধ্যেই টলিপাড়াতেও থাবা পড়েছে করোনার । করোনা থেকে বাঁচতে সকলেই সাবধানতা মেনে চলছে। শুটিংয়েও রদবদল আনা হয়েছে। বর্তমানে সপ্তাহে পাঁচদিন শ্যুটিং হচ্ছে।এছাড়াও আর কীভাবে তারা সাবধানতা মেনে চলবেন তাও খুঁটিয়ে দেখা হবে ফোরামের তরফে।