২১ জানুয়ারী, সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। মৃত্যুর পর এই প্রথম জন্মদিন অভিনেতার। পরিবার থেকে শুরু করে রিয়া অঙ্কিতা সকলের নজরেই প্রয়াত অভিনেতার জন্মদিন। এই বিশেষ দিনে কীভাবে কাটাবেন রিয়া, সেই প্রশ্নের উত্তর না মিললেও কিছু না কিছু পরিকল্পনা যে তিনি করে রেখেছেন সেই ইঙ্গিত স্পষ্ট। রিয়া চক্রবর্তী রাস্তায় বেরনো মানেই এক ঝাঁক ক্যামেরার ফ্ল্যাস। এমনটাই বর্তমান পরিস্থিতি তাঁর। 

আরও পড়ুন- ব্যাক টু ব্যাক হট পোজে ফোটোশ্যুট, মধুমিতার স্টানিং লুক ভিডিওতে মজে নেট দুনিয়া

 

জনপ্রিয়তা নয়, বরং রিয়াকে কাঠগোড়ায় দাঁড় করিয়ে কোটি কোটি মানুষ সুশান্তের মৃত্যুর রহস্যই শুধু জানতে চেয়ে এসেছে। নাম জড়িয়েছে মাদক চক্রে, রাত কেটেছে জেলে। ১৪ জুন, এই একটা দিনই জীবনে অভিশাপ হয়ে নেমে আসে রিয়া চক্রবর্তীর। পাল্টে যায় সব চেনা সমীকরণ। এখন নেই আর সেই দাপটে লুক আর মেজাজি কণ্ঠ, উল্টে হাতজোড় করে যেন মুক্তিই চাইছেন তিনি সকলের কাছ থেকে। 

 

 

এবারও ছবিটা সেই একই ভাবে ধরা দিল। সুশান্ত সিং রাজপুতের জন্মদিনের ঠিক আগে ভাইরাল হয়ে উঠলেন রিয়া। ফুলের দোকানের সামনে এসে দাঁড়ালো তাঁর গাড়ি। ক্যামেরা চালু হতেই তিনি অনুনয়ের কণ্ঠে জানালেন, ফুলই তো কিনতে এসেছি। এরপর একগুচ্ছ ফুল কিনে নিয়ে হাত জোড় করে সকলের সামনে দিয়ে আবার গাড়িতে উঠে যান তিনি। বর্তমানে ভাইরাল সেই ছবি।