বলিউডে ফের মিটু। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। 

যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ। তিনি আরও বলেন রিচা চাড্ডা, হুমা কুরেশির মত নায়িকারা অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন। অনুরাগের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনে এমনই জানালেন পায়েল। তিনি বলেন, অনুরাগ যে এই যৌন সম্পর্ক রাখার চেষ্টা করেন অভিনেত্রীদের সঙ্গে, সে বিষয় তাঁর নায়িকারা রিচা চাড্ডা, হুমা কুরেশিরা অত্যন্ত স্বাচ্ছন্দবোধ করেন। এতেই বেজায় চটেছেন রিচা। আইনি নোটিশ পাঠিয়েছেন পায়েলকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💪🏼

A post shared by Richa Chadha (@therichachadha) on Sep 20, 2020 at 3:42pm PDT

 

রিচার কথায়, পায়েল মিথ্যে অভিযোগ আনছেন তাঁদের বিরুদ্ধে। এর শেষ দেখে ছাড়বেন রিচা। প্রসঙ্গত, সম্প্রতি খোলাখুলি সব কিছু নিয়েই মুখ খুলেছেন পায়েল। তাঁর কথায়, তিনি বহু আগেই এমনকি মিটু আন্দোলন চালকালীনই এই বিষয় টুইট করেছিলেন তিনি। কিন্তু সে সময় সকলেই তাঁকে টুইট ডিলিট করে দেওয়ার পরমার্শ দিয়েছিলেন। ম্যানেজারও তাঁকে এই পরামর্শই দেন। যার পরে পায়েল সমস্ত টুইট ডিলিট করে দেন। পরবর্তীকালে তাঁকে ওয়াটসঅ্যাপে ব্লক করে দেন। পায়েলের অভিভাবকরা এই বিষয় কিছুই জানতেন না। 

পায়েল গোটা ঘটনাটি প্রথম থেকে বলে জানান, "আমার এবং অনুরাগের বন্ধুত্ব ফেসবুকে মাধ্যমে হয়। সেখান থেকেই আলাপচারিতা বাড়তে বাড়তে আমি প্রথমবার ওর সঙ্গে ওরই আরাম নগরের অফিসে দেখা করি দ্বিতীয়বার ওর সঙ্গে দেখা হয় ওর বাড়িতে। অতি সাধারণ কথাবার্তাই হয়েছিল সেই সময় ছবি ও বিভিন্ন কাজ নিয়ে। তারপরই অর্থাৎ তৃতীয়বার ওর বাড়িতে দেখা হতেই আমায় হেনস্তা করে অনুরাগ। আমি অনুরাগকে বলেছিলাম আমি পরে আসব বলেই কোনওভাবে ওখান থেকে বেরিয়েছিলাম।"