ঋদ্ধিমা কাপুরের স্বামী ভারত সাহনি শ্রদ্ধা জানালেন শশুড় ঋষি কাপুরকে। দিন কতক হয়ে গিয়েছে বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর গত হয়েছেন। তাঁর মৃত্যুসংবাদে শোকাহত গোটা দেশ। তাঁকে নিয়ে একের পর এক তারকা, ভক্তরা স্মৃতিচারণা করে চলেছে নেটদুনিয়ায় নানা তথ্য, ছবি, ভিডিও ও লেখা শেয়ার করে। এবার তাঁর জামাই ভারত সাহনিও শ্রদ্ধা জানালেন পুরনো অ্যালবাম শেয়ার করে। ঋদ্ধিমা এবং তাঁর মেয়ের সঙ্গে ঋষি কাপুরের বেশ কয়েকটি পুরনো ছবি শেয়ার করেছেন ভারত। 

আরও পড়ুনঃ'রামায়ণ'র লব-কুশের এপিসোড প্রধানমন্ত্রীর বিশেষ অনুরোধে তৈরি হয়েছিল, জানালেন পরিচালক রামানন্দ সাগর

ক্যাপশনে লিখেছেন, "আপনি আমায় অল্প সময়ের মধ্যে কত কী না শিখিয়েছেন। আমি সেসব কখনই ভুলব না। আমার কাছে কোনও শ্বদ নেই ব্যাখা করার মত। আপনাকে খুব মিস করব।" সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় এইচ এন হাসপাতাল থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রণবীর কাপুর হিন্দু মতে পালন করছেন কিছু আচার-বিধি। ঋষি কাপুরের শেষ কৃত্যের আগে হাসপাতালের ঘরে করা হয়েছে এই ভিডিও। যেখানে হিন্দুমতে পুরোহিত মশাইয়ের বলে দেওয়া সমস্ত নিয়ম মেনে আচার-বিধি পালন করছেন রণবীর। ২০১৮ সালে লিউকেমিয়ায় আক্রান্ত হন ঋষি কাপুর। নিউ ইয়র্কে চলেছিল তাঁর চিকিৎসা। 

আরও পড়ুনঃঋষির মৃ্ত্যুর সঙ্গে ধুলোয় মিশে যাচ্ছে পাকিস্তানের কাপুর হাভেলি, পরিবারের স্মৃতিতে মোড়া সেই ধ্বংসাবশ

সেখানে একটি সফল অস্ত্রপচারের পর খানিক সুস্থ হয়ে উঠেছিলেন বর্ষীয়ান অভিনেতা। ২০১৯ সালে দেশে ফিরে আসেন তিনি। এ বছর এপ্রিল মাসের ২৯ তারিখ স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে ভরতি হন ঋষি কাপুর। দ্রুত অবস্থার অবনতি হওয়ার পর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।  

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা