দীর্ঘ এক বছর পর তিনি আবার কামব্যাক করছেন। সেপ্টেম্বর মাসেই নিউইয়র্ক থেকে এদেশে ফিরেছেন তিনি। ফিরে এসেই কয়েক মাসের মধ্যে ফের ফ্লোর কাঁপাতে তৈরি ঋষি কাপুর।  চলতি বছরের জুলাই মাসে  'জুঠা কাহি কা' ছবিতে দেখা গিয়েছিল ঋষি কাপুরকে।

আরও পড়ুন-শরীরী ভাঁজে সুইমিং পুলে জলকেলিতে মত্ত এই নায়িকা, মুহূর্তে ভাইরাল ভিডিও...

দীর্ঘ দিনের অসুস্থতা কাটিয়ে তিনি ফের স্বমহিমায় ফিরছেন।  সম্প্রতি মুক্তি পেল আপকামিং ছবি 'দ্য বডি'র ট্রেলার। টানটান উত্তেজনা নিয়ে ট্রেলারটি প্রকাশ্যে এসেছে। ক্রাইম থিলার 'দ্য বডি'তে  একজন পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা যাবে ঋষিকে। ছবিতে ঋষি কাপুর ছাড়াও ইমরান হাশমি, দক্ষিণী অভিনেত্রী বেদিকা  এবং শোভিতা ধুলিপালকে দেখা যাবে। ছবির ট্রেলার দেখেই ছবি সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া যাচ্ছে। সাসপেন্স এবং থ্রিলারের পারফেক্ট কম্বিনেশন  রয়েছে  ছবির ট্রেলারে। দেখে নিন ছবির ট্রেলারটি।

ছবির গল্পটিও ভারী চমৎকার। মর্গ থেকে হারিয়ে যাওয়া একটি মৃতদেহের খোঁজে  বেরোন এক পুলিশ। মৃতার নাম মায়া।  যিনি তার স্বামীর সঙ্গে মিলে একটি ল্যাবরেটরি চালাতেন। মায়ার দেহ মর্গ থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পড়েই সন্ধেহের তীর যায় তার স্বামীর দিকে। এই নিয়ে চলবে ছবির গল্প। ট্রেলরেই বাজিমাত করেছে ঋষি কাপুরের লুকস। ছবির প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য। চলতি বছরের ডিসেম্বর মাসেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।