শ্রিয়া সরণ নামটা শুনে  প্রথমেই 'আওয়ারাপন' ছবির মিষ্টি মেয়েটার কথা মনে পড়ে যায় ।তামিল ও তেলেগু সিনেমার জগতে শ্রিয়ার বেশ ভালই নামডাক রয়েছে। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় তিনি। বলিউডে বেশ কয়েকটি ছবি করে ইতিমধ্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। বিশেষ করে অজয় দেবগণের বিপরীতে 'দৃশ্যম' ছবিতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকমনে নিজের জায়গাটি করে নিয়েছেন শ্রিয়া। 

আরও পড়ুন-হট অবতারে বন্য উষ্ণতায় মগ্ন আমির কন্যা ইরা, ৪ নম্বর ছবিটি না দেখলে মিস করবেন...

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে তিনি খবরের শিরোনামে। মোহময়ী শ্রিয়ার এই রূপ থেকে ঘুম উড়েছে একাধিক পুরুষের। ভিডিওটিতে দেখা যাচ্ছে কালো বিকিনিতে সুইমিং পুলে জলকেলি করছেন শ্রিয়া।  তার শরীরী খাঁজে বুদ হয়েছে গোটা নেটদুনিয়া। জলের মধ্যে বেশ খোশমেজাজেই দেখাচ্ছে অভিনেত্রীকে। ভিডিওটি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন শ্রেয়া। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

No filter. Pure bliss. Ocean 🌊 infinity pool. Mom’s photography.

A post shared by @ shriya_saran1109 on Nov 13, 2019 at 6:05am PST

আরও পড়ুন-'ভুল ভুলাইয়া ২' -এর নয়া চমক, মিস করবেন না যেন...

দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড অ্যানদ্রেই কসচিভকে বিয়ে করেুন শ্রিয়া। বিয়ের পর বেশ কিছুদিন বিদেশে ছিলেন তিনি। এবছরের দীপাবলি পার্টিতেও স্বামীর সঙ্গে দেখা গেছে শ্রিয়াকে। কয়েকদিন আগেও করবা চৌথের বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন শ্রিয়া। সম্প্রতি তার এই হট লুকে তিনি ফের লাইমলাইটে চলে এসেছেন।