করোনা লকডাউনে গৃহবন্দি সকলে। এর মাঝে বিনোদন জগতের তারকারা সাধারণ মানুষের মনোরঞ্জনের জন্য নিত্যদিন কিছু কিছু পোস্ট করে চলেছেন। কারও প্রোফাইলে সতর্ক থাকার বার্তা, তো কেউ দিচ্ছে হোম আইসোলেশনের মধ্যেও ফিট থাকার মন্ত্র। ঋষি কাপুর এসবের মধ্যে না গিয়ে শেয়ার করছেন মিম। করোনা সংক্রান্ত এই মিম শেয়ার করতেই হল বিপত্তি। 

আরও পড়ুনঃবারটেন্ডার হিসেবে পথচলা শুরু, আজ তাঁরা হলিউডের জনপ্রিয় তারকা

আরও পড়ুনঃ'করোনাকে ধন্যবাদ', ভিডিও পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে বিদ্যা বালন

ট্যুইটারে করোনা সংক্রান্ত মিমটি আসলে স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে। ট্যুইটে একজন বয়স্ক মানুষের মুখ দেখা যাচ্ছে যার কান দু'টি সাধারন আকারের থেকে একটু বেশি বড়ো। ছবিটির উপরে লেখা, বাড়িতে পাঁচদিন স্ত্রীয়ের কথা শুনতে শুনতে এই অবস্থা। মিমটির ক্যাপশনে ঋষি লিখেছেন, করোনা ভাইরাসের সাইড এফেক্টস। 

 

 

তাঁর এই মিম নিয়ে প্রথমদিকে হাসাহাসি হলেও পরিচালক সুজিত সরকার বিষয়টি ভালো ভাবে নেননি। সুজিতের পাশাপাশি মিমটির প্রকৃতি সেক্সিস্ট মানসিকতার পরিচয় দেয়। সুজিত ঋষি কাপুরের মিমটি শেয়ার করে লিখেছেন, "হ্যাঁ! মাত্র পাঁচদিন। মহিলা, স্ত্রী, মায়েরা প্রজন্মের পর প্রজন্ম পরিবারের পেছনে সময় দিতে এভাবে লকডাউনে কাটিয়ে এসেছেন।" 

আরও পড়ুনঃমুখে মাস্ক পরে ফোটোশ্যুটে ট্রোলড হলেন স্বপ্না চৌধুরী, হাসির রোল উঠল নেটদুনিয়ায়

সুজিতের এই পোস্টে সমর্থন করে এগিয়ে এসেছে অসংখ্য নেটিজেনরা। তারা লিখেছে, ঋষি কাপুরের মানসিকতা পুরোপুরি সেক্সিস্টের মতই। নয়তো নিতু কাপুরকে বিয়ে করার পরই তাঁকে আর ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেননি। হাতে গুনে যেকয়েকটি ছবিতে নিতু অভিনয় করেছেন, সে সমস্ত ছবিতে ঋষি কাপুরও ছিলেন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস