করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করেছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। কেউবা ফোটোশ্যুট করছেন, কেউবা আঁকছেন আবার কেউ কেউ  পরিবারের সঙ্গে সময় কাটচ্ছেন। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও ঘিরে ইতিমধ্যেই সমালোচনার মুখে পড়েছেন বলি অভিনেত্রী বিদ্যা বালন।

আরও পড়ুন-মুখে মাস্ক পরে ফোটোশ্যুটে ট্রোলড হলেন স্বপ্না চৌধুরী, হাসির রোল উঠল নেটদুনিয়ায়...

নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন বলি অভিনেত্রী বিদ্যা বালন। আর ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে বিদ্যা বালন জানিয়েছেন, 'এই করোনা ভাইরাসের জেরে পরিবেশে দূষণ কমেছে বলে মন্তব্য করা হয়েছে। এই ভিডিওটিতে আরও বলা হয়েছে,  দীর্ঘদিন ধরে পরিবেশ দূষণের সমস্যার দিকে খেয়াল করার বার্তা দেওয়া হচ্ছিল। কিন্তু তা আমরা কর্ণপাত করিনি।' এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya) on Mar 23, 2020 at 9:02pm PDT

 

আরও পড়ুন-করোনা আতঙ্কে বিরক্তির সুর লতা মঙ্গেশকরের গলায়, সোশ্যাল পোস্টে জানালেন সতর্কবার্তা...

বিদ্যার এই ভিডিও প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় উঠেছে। এই ভিডিওকে কেন্দ্র করেই সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের একাংশ কড়া ভাষায় তার ভিডিওর নিন্দা করেছেন। তাদের মধ্যে একজন জানিয়েছেন,  আপনার পরিচিত কেউ আক্রান্ত হলে কি এভাবেই আপনি ভাইরাসকে ধন্যবাদ জানাবেন। আপাতত এই ভিডিও ঘিরেই উত্তাল হয়েছে নেটদুনিয়া। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। ইতিমধ্যেই সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি বিদ্যা।