নিউ ইয়র্কেই রয়েছেন বর্তমানে ঋষি কাপুর। বেশ কয়েক মাস ধরে ডাক্তারের কড়া নজরে রয়েছেন তিনি। তবে শরীর তার এখন বেশ ভালোই। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সেই খবর ভক্তদের উদ্দেশ্যে জানালেন এই তারকা। দুদিন আগেই সপরিবারে বেড়িয়ে পরেছিলেন ছুটি কাটাতে। শপিং, ডিনার সাড়লেন সকলের সঙ্গে। উপস্থিত ছিলেন রনবীর কাপুরও। রেস্তোরায় গিয়ে সেলফি তুললেন তিনি। 

তবে এতো গেল ডিনার পর্ব। শপিং পর্বে ধরা দিল ভিন্নরুপ। নিউ ইয়র্কের না করা জুতোর দোকান ফ্লাইট ক্লাব-এ পৌঁচ্ছে জান এই দিন তিনি। সেখানেই দুজোর দাম দেখে অবাক হলেন ঋষি কাপুর। সকলের সঙ্গে শেয়ার করে নিলেন এই দোকার জুতোর দাম। এক জোড়া জুতোর দাম কতই বা হতে পারে, ২৭ লাখ টাকা! দোকান থেকে বাছাই করা কয়েকটি জুতোর ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন তিনি। যেখানে নজরে পরল এক একটি জুতোর দাম ১৩ লাখ, ২৭ লাখ। 

নিজেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এই দিন তিনি লেখেন,- জুতো সোনার হক বা চাদির, পরব তো সেই পায়ে। তার এই সরল উক্তি মন জয় করল সকলের। এই দোকনটি নিউ ইয়র্কের অন্যতম জুতো দোকান। হলিউড স্টারেরা এখান থেকে মাঝে মধ্যেই জুতো কিনে থাকে। তবে ঋষি কাপুরের ছেলে রনবীর কাপুরের জুতোর দামও নেহাতই কম নয়। দুই লাখের কাছাকাছি দাম থাকে রনবীর কাপুরের এক একটি জুতোর।