একের পর এক ছবির সিক্যুয়েল ঘিরে বলিউডে এখন জল্পনা তুঙ্গে। এমনই সময় প্রকাশ্যে এলো বাঘি-র সিক্যুয়েলের খবর। এবার আসতে চলেছে বাঘি ছবির তৃতীয় সিক্যুয়েল। সেই খবরই  প্রকাশ্যে এলো। ছবিতে মুখ্য ভুমিকায় পুনরায় থাকছেন টাইগার শ্রফ। 
টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর জুটির রোম্যান্স সকলের নজর কেড়েছিল বাঘি ছবিতে। কিন্তু সেই সমীকরণ পাল্টে যায় এই ছবির সিকোয়েল বাঘি ২-তে। সেখানে দেখা মেলেনি শ্রদ্ধা কাপুরের। 
এবার পর্দায় আসতে চলেছে বাঘি ৩। সেই ছবিতে পুনরায় দেখা মিলবে শ্রদ্ধা, টাইগার জুটির। তবে যদি জুটির কথাই বলতে হয়, তাহলে এই ছবিতে দেখা যাবে দুই জুটিকে, এক বাঘি ছবির অন্যতম জুটি টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর, দুই-ভিলেন ছবির জুটি রীতেশ দেশমুখ ও শ্রদ্ধা কাপুর। রীতেশ বাঘি থ্রি-তে যে থাকছেন তা চূড়ান্ত হয়ে গিয়েছে। বলতে গেলে এই সিক্যুয়েলের সেরা খবর এটিই।  
প্রথম দুই ছবিরই জনপ্রিয়তা ছিল ভালোই, তাই এই ছবির সিক্যুয়েল নিয়ে শুরু হয়েছে জল্পনা। বাঘি সাধারণত অ্যাকশন ভিত্তিক ছবি। সেই ছবিতে এবার নতুন নাম সংযোজন হল রীতেশের। তবে ছবির পর্দায় কোন চরিত্রে তিনি অভিনয় করছেন, বা তার ভুমিকা নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। 
এই ছবির শ্যুটিং হবে মোট চারটি দেশে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির কাজ। এই ছবির অপর এক চমক হল বাঘির বিখ্যাত গান ছম ছম ছম। এই গানটিকেও নতুনভাবে হাজির করানোর চেষ্টা চলছে বাঘি থ্রি-তে। পরিচালনার কাজ করছেন আহমেদ খান। ২০২০ সালের মার্চ মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি।