দেশের বুকে করোনা ভাইরাস থাবা বসিয়েছে ছয় মাস আগেই। ধীরে ধীরে এই অতিমারীর সঙ্গে তাল মিলিয়েই ছন্দে ফিরছে সাধারণের জীবন। কিন্তু আজও অধরা এই রোগ। প্রতিটি মানুষের মনে আজও হাজারও প্রশ্ন। যাঁর করোনা হয়েছে  তিনি জানেন, এর কষ্ট, এর সমস্যা, কিন্তু যাঁদের হয়নি, তাঁদের কাছে আজও কৌতুহল, ভয়ের অপর নাম কোভিড ১৯। তাই করোনা যুদ্ধে জয় লাভ করে সকলেই শেয়ার করেন তাঁদের অভিজ্ঞতার কথা। 

আরও পড়ুনঃ সানি লিওনি ক্লাসে থাকলে কলেজের ফর্ম তুলতে রাজি এই টলি অভিনেতা, দেখে নিন তাঁর টুইট

সেই তালিকা থেকে বাদ পড়লেন না জেনেলিয়াও। রিতেশ দেশমুখের বাড়িতেও থাবা বসিয়েছিল করোনা। ইতিমধ্যেই একাধিক তারকার অন্দরমহলে হানা দিয়েছে এই মারণ ভাইরাস। যার কোপ থেকে সবে মাত্র মুক্তি মিলেছে বচ্চন পরিবারের। অমিতাভ বচ্চন প্রতিমুহূর্তে শেয়ার করেছেন তাঁর অভিজ্ঞতা, একা থাকার যন্ত্রণা, যা শারীরিক যন্ত্রণার থেকেও ভয়াবহ। জেনেলিয়ার ক্ষেত্রেই তাই দেখা দিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Genelia Deshmukh (@geneliad) on Aug 29, 2020 at 6:47am PDT

 

জেনেলিয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে লিখলেন, তিনি করোনা পজিটিভ হয়েছিলেন ২১ দিন আগে। কিন্তু শরীরে ছিল না তেমন কোনও উপসর্গ। তবে নিয়ম মেনেই থেকেছিলেন তিনি কোয়ারেন্টাইনে। এই ২১ দিনে তিনি বুঝেছেন পরিবারের থেকে আলাদা থাকার যন্ত্রণা ঠিক কতটা। যদিও শারীরিক সম,স্যাও দেখা দিয়েছিল বেশ কিছু। তবে বর্তমানে তিনি সুস্থা। করোনা টেস্টের রিপোর্ট বেড়িয়েছে নেগেটিভ। তাই পরিবারের কাছে ফিরে, সকলের উদ্দেশ্যে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন তিনি।