লকডাউনে দুস্থ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে একাধিক তারকা। বলিউডের পদক্ষেপে বেজায় শুশি নেটিজেনরা। সাধ্যমত সাহায্য করে বিপদের সময় মানুষের পাশে দাঁড়ায়েছেন প্রিয় তারকারা। তবে এবার সাধ্যের বাইরে গিয়ে মানুষকে সাহায্য করলেন অভিনেতা রনিত রায়। জানুয়ারি মাস থেকে নেই রোজগার। তবুও লকডাউনে একশো পরিবারের পাশে দাঁড়ালেন তিনি। 

আরও পড়ুনঃ করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে বিপাকে বলিউডের এই অভিনেতা

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রকাশ্যে এল কীভাবে .চুপিসারে সাহায্য করে চলেছেন অভিনেতা। তিনি ১০০টি পরিবারকে রেশন দিচ্ছেন লকডাউনের সময়, তবে হাতে ছিল না অর্থ। তাঁর কথায় তিনি আর্থিকভাবে খুব একটা সচ্ছল নন এখন। বছরের প্রথম থেকে কোনও রোজগারই হয়নি। তাঁর একটি ছোট ব্যবসাও রয়েছে। কিন্তু তাও বন্ধ হয়ে পড়ে রয়েছে লকডাউনের জেরে। কিন্তু বিপদের সময় মুখ ফেরালেন না অভিনেতা। 

আরও পড়ুনঃ করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে বিপাকে বলিউডের এই অভিনেতা

তবে রনিত রায়ের গলায় এদিন স্পষ্ট ছিল আক্ষেপের সুর। এক সময় প্রযোজক সংস্থাগুলো ৯০ দিন পরে টাকা দিয়ে থাকেন, কিন্তু এখন এই সময় নয়, অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলীদের পাশে থাকতে হবে। নচেত তাঁরা খাবার টুকুও যোগার করতে পারবে না। আর এটা কখনই কাম্য নয়। গত বছরের শেষে বেশ কয়েকটি ওয়েবসিরিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। হাতে রয়েছে আরও কয়েকটি প্রস্তাব। কিন্তু এখন হাতের টাকা শেষ হওয়ার মুখে, তাই বাড়ির বেশ কিছু জিনিস এবার বিক্রি করতে শুরু করলেন অভিনেতা। সম্পত্তি বিক্র করেই সাহায্য করলেন দুস্থ মানুষদের।