বর্তমানে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ভয়াবহ। গোটা দেশ জুড়ে সংক্রমণ গত ২৪ ঘণ্টায় ছুঁয়েছে ৯৪ হাজার। যার মধ্যে অধিকাংশটাই মহারাষ্ট্রে। ঝড়ের বেগে সংক্রমণ ছড়িয়ে পড়তে থাকা বিটাউনের একাধিক তারকা বর্তমানে করোনাতে আক্রান্ত। যার মধ্যে অমির খান থেকে শুরু করে অক্ষয় কুমার, কেউই বাদ পড়ছে না। তবে টলিউডে সেই কোপ তুলনামূলকভাবে বেশ কম। চলতি বছরে সেভাবে করোনায় আক্রান্তের খবর সেভাবে মেলেনি টলি সিনে দুনিয়ায়। তবে মহারাষ্ট্রে পাড়ি দিয়ে বিপাকে এবার রুক্মিনী।

আরও পড়ুন- ১২২ তলায় বসে সোনায় মোড়া কফিতে চুমুক, বুর্জ খালিফা-য় ব্রেকফাস্টে নজর কেড়ে ভাইরাল সানা  

 

 

সম্প্রতি রুক্মিনী জানিয়েছিলেন তিনি বলিউডে ডেবিউ করছেন। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত তিনি বিটাউনে। চলছে শ্যুটিং। কয়েকদিন আগেই সেই সেটে লাঞ্চের ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছিলেন রুক্মিনী। তবে করোনার হাত থেকে তিনিও পাননি মুক্তি। করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিনী। ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। তবে বর্তমানে সেই দুর্যোগ বেশ খানিকটা কাটিয়ে উঠেছেন রুক্মিনী। 

 

আক্রান্ত হওয়ার ২১ দিনের মাথায় সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন রুক্মিনী। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে বর্তমানে করোনা থেকে মিলেছে মুক্তি। প্রায় সুস্থ আছেন তিনি। কয়েকদিনের মধ্যেই ফিরবেন শ্যুটিং সেটে। অসুস্থ থাকার দরুণ তিনি কোনও বিবৃতি জারি করতে পারেননি বলেও এদিন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রুক্মিনী।