করোনা সেলিব্রিটিরা প্রতি মুহূর্তে ভক্তদের মধ্যে জাড়ি করে চলেছেন সতর্কতা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে, লাইভে, কখনও আবার সরকারের বিভিন্ন প্রকল্পের সঙ্গে হাত মিলিয়ে সাধারণ মানুষকে দিচ্ছেন সুস্থ থাকার টিপস। খুলছে লকডাউন। একে একে প্রতিটা ক্ষেত্রে মানুষ ফিরছেন কাজে। ছন্দের ফেরার এই মুহূর্তে মানুষের বেঁচে থাকার একটাই মন্ত্র, সতর্কতা। মুখে মাস্ক, স্যানিটাইজার ও দুরত্ব বজায় রাখা, এভাবেই সুস্থ থাকা যাবে। 

 

 

মারণ ভাইরাসকে হারাতে যখন একযোগে গোটা দেশ হাতে হাত মেলাচ্ছে, ঠিক তখন এ কী বার্তা দিচ্ছে সইফ ও করিনার ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল লকডাউনের শেষ. পর্যায় সইফ করিনা ও তৈমুরের বেশ কয়েকটি ছবি। এসেছে করিনার বাড়ির নিচে ওয়ার্ক আউটের ছবিও। কিন্তু কোনটাতেই নবাব পরিবারের সদস্যদের মুখে দেখা মিলল না মাস্কের। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই ঝড় উঠল নেট দুনিয়ায়। 

সম্প্রতি সমুদ্র সৈকতের ধারে দেখা গেল এই জুটিকে। কিন্তু কেন নেই মাস্ক, গোটা দেশ যখন সতর্ক হচ্ছে, তখন ভক্তদের এ কোন বার্তা দিচ্ছেন তাঁরা। সেলিব্রিটিদের অহরহ ফলো করে থাকেন সাধারণ মানুষ। তাই কোনও পাবলিক ফিগার যদি ভুল পদক্ষেপ নেয়, তবে সাহ বাড়বে সাধারণ মানুষের, আর সেখান থেকেই ব্যাপক ক্ষতির মুখে পড়তে হতে পারে হাজার হাজার মানুষকে। প্রাণও যেতে পারে তাঁদের। তাই কঠিন সময় এমন কর্তব্যজ্ঞানহীন কাজ করায় এবার তোপের মুখে পড়তে হল সইফ-করিনাকে।