সইফ আলি খান ও করিনা কাপুরের একমাত্র ছেলে তৈমুর আলি খান ইতিমধ্য়েই সেলেব তকমা পেয়ে গিয়েছে। খ্যাতির মানে বোঝার আগেই সে খুদে স্টার। কিন্তু সইফ আলি খানের আর এক ছেলে ইব্রাহিম আলি খানকে নিয়ে  সেভাবে আলোচনা হয় না বললেই চলে। এবার ছেলের ভবিষ্য়ৎ নিয়ে সংবাদমাধ্য়মের কাছে মুখ খুললেন সইফ। 

সইফের বড় মেয়ে সারা আলি খান ইতিমধ্য়েই চলচ্চিত্র জগতে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। তৈমুরের বড় হতেও অনেকটা দেরী। সে জায়গায় ইব্রাহিমকে নিয়ে চিন্তা ভাবনা করছেন সইফ। 

ইব্রাহিমও কি অভিনয় দুনিয়াতেই আসবে এই প্রশ্ন করতেই, সইফ বলেন, ওর অভিনয় করা উচিত। ওকে দেখতে সুন্দর। বলা ভাল, ও আমার থেকেও দেখতে ভাল। ও খুবই হাসিখুশিও। আমি ভাবি আমার সব ছেলে মেয়েরাই অভিনয়ে আগ্রহী হবে। আমাদের পরিবারে অভিনয় রয়েছে। তাই আমি ইব্রাহিমকে নিয়েও নিশ্চিত। যদিও ও এখনও অনেক ছোট। ও ওর বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ করুক। তার পরে ও যা করতে চাইেব আমরা পাশে থাকব। 

প্রসঙ্গত, সইফ নিজেকে আর বড় পর্দায় আবদ্ধ রাখেননি। এখন তিনি ওয়েব দুনিয়াতেও জায়গা করে নিয়েছেন। তাঁর অভিনীত সেক্রেড গেমস নেটিজেনদের মধ্য়ে ব্যাপক সাড়া ফেলে। খুব শীঘ্রই মুক্তি পাবে এর দ্বিতীয় সিজন।