Asianet News BanglaAsianet News Bangla

করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ, পুরো পরিবারের সঙ্গে ফার্ম হাউসে সলমন

  • করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র
  • হোম কোয়ারেন্টাইনে পুরো পরিবারের সঙ্গে নিজের ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন সলমন
  • ২১ দিনের এই লকডাউনের ঘোষণা হবার পরই পানভেলের বাগানবাড়িতে রয়েছেন ভাইজান
  • আগামী কিছুদিন সেখানেই থাকবেন সলমনের গোটা পরিবার
Salman is spending time with his family at his farm house
Author
Kolkata, First Published Mar 27, 2020, 10:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। হোম কোয়ারেন্টাইনে পুরো পরিবারের সঙ্গে নিজের ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন অভিনেতা।

আরও পড়ুন-বান্ধবী থেকে বউ, করোনা আতঙ্কে স্বামী দীপঙ্করকে নিয়ে ঘোর চিন্তায় দোলন...

বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন অভিনেতা। আর এই লকডাউনে পরিবারের কাছে আরও বেশি করে থাকতে চান অভিনেতা। ২১ দিনের এই লকডাউনের ঘোষণা হবার পরই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে রয়েছেন ভাইজান। চলতি মাসেই তার আগামী ছবি 'রাধে'র শ্যুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু শ্যুটিং পেছানোর কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। 

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি...

কয়েক একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। ফলে সারাদিন সময় কাটানোর নানা রসতও পেয়ে যাবেন পরিবারের সকলে। এছাড়াও সময় কাটানোর জন্য রয়েছে নানা ধরনের গাড়ি, যা নিয়েই ঘুরে বেড়াতে পারবেন খামারবাড়িতেই। ফার্ম হাউসের মধ্যেই ফল, সব্জিও রয়েছে। ফলে আগামী কিছুদিন সেখানেই থাকবেন সলমনের গোটা পরিবার।

একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। চিন, ইরান, ইতালি সহ এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ভারতের নাম। করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।

Follow Us:
Download App:
  • android
  • ios