সদ্যই সাত পাকে বাধা পড়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে এবং দোলন রায়। ভালবাসার কোনও বয়স হয় না। বয়স যে নেহাতই একটা সংখ্যামাত্র ৭৫-এ এসেও তা যেন আরও একবার মনে করিয়ে দিলেন অভিনেতা দীপঙ্কর । বিয়ের কিছুদিন কাটতে না কাটতেই দীপঙ্করকে নিয়ে বেজায় চিন্তিত হয়ে পড়েছেন টলি অভিনেত্রী দোলন রায়। তার উপর করোনা আতঙ্কে রীতিমতো চিন্তিত অভিনেত্রী। এমনিতেই ফুসফুসের সমস্যায় রয়েছে দীপঙ্করের। বিশেষত হার্টের রোগী, ক্যানসার, ডায়াবেটিস রোগী, এবং যাদের ফুসফুসের সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে রিস্ক ফ্যাক্টর অনেকটাই বেশি। সেই কথা ভেবেই চিন্তিত হয়ে পড়েছেন দোলন। এহেন পরিস্থিতিতে কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেতা। সমস্ত কিছু নিয়ম মেনে তিনি সবটাই পালন করছেন। 

আরও পড়ুন-হোম কোয়ারেন্টাইনে জিম ভিডিও পোস্ট, সেলেবদের কড়া জবাব ফারহার...

আপাতত বাড়ির কাজেই মন দিয়েছেন দোলন। অনেকদিন আগেই বাড়ির দৈনন্দিন কাজগুলি একা হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। ঘর মোছা থেকে বাসন মাজা সবটাই সামলে নিচ্ছেন দোলন। রান্না করার অভ্যেস অনেকদিন আগে থেকেই ছিল দোলনের। কিন্তু লকডাউনের বন্দিদশার মধ্যে গৃহস্থালির কাজটা যেন আরও বেশি মন দিয়ে সামলাচ্ছেন দোলন। বাইরের কোনও খাবারও এই মুহূর্তে খাচ্ছেন না অভিনেত্রী। কিন্তু চিন্তা থেকে নিস্তার নেই তার। দীপঙ্কর ছাড়াও তার মাকে নিয়েও চিন্তিত দোলন।

আরও পড়ুন-ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার, রণবীরের পর কী কারলেন ক্যাট...

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই বন্দিদশায় মেডিটেশনে মন দিয়েছেন অভিনেত্রী।