Asianet News BanglaAsianet News Bangla

Bajrangi Bhaijaan 2: বড় খবর শোনালেন ভাইজান, আসছে বিগ হিট ছবি বজরঙ্গী ভাইজানের সিক্যুয়াল

সদ্য আর আর আর ছবি মুক্তির অপেক্ষায়, এই সময়ে রাজামৌলির বাবা বিজেন্দ্র প্রসাদের এক বড় রহস্য ফাঁস করলেন ভাইজান।

salman khan announce on Bajrangi Bhaijaan 2 movie bjc
Author
Kolkata, First Published Dec 20, 2021, 11:04 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan ) , বলিউডে এই ছবি একসময় বক্স অফিসে (Box Office) ঝড় তুলেছিল, সলমন খান অভিনীত এই ছবির চিত্রনাট্য প্রেক্ষাপট ঘিরে দর্শক-মনে যে আবেগ জড়িয়ে তা আবারও উস্কে দিয়ে প্রকাশ্যে এলো নতুন খবর। আসতে চলেছে বজরঙ্গি ভাইজান 2 (Bajrangi Bhaijaan 2) । সদ্য সলমন খান (Salman Khan) নিজেই এই খবর শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। ভাইজানের ছবি মানেই তো বক্স অফিসে হিট। বিগত কয়েক বছরে তেমনই রেকর্ড তৈরি করেছিলেন এই সুপারস্টার।

একের পর এক ছবি টাইগার জিন্দা হে থেকে শুরু করে বজরঙ্গি ভাইজান, ভারত মুহূর্তে পার করে গিয়েছিল ১০০ কোটির ক্লাব। বলিউড বক্স অফিসে ঝড় তুলতে সক্ষম একের পর এক ছবি একসময় সলমন খান উপহার দিয়েছে। তবে ছন্দপতন ঘটে শুরু হয় দাবাং ৩ ছবি থেকে। সেখানেই দেখা যায় সালমান খানের ছবি হওয়া সত্ত্বেও ক্রিসমাসের বক্সঅফিসে খুব একটা জায়গা করে নিতে পারেনি। তখন সি এ এ ঝড়ে কাবু একাধিক এলাকা। যার ফলে শান্তি ফেরানোর প্রসঙ্গ টেনে ভাইজান বলেছিলেন ছবির বক্স অফিস টা এই মুহূর্তে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ নয়।

salman khan announce on Bajrangi Bhaijaan 2 movie bjc

তারপরই পাল্লা দিয়ে জাঁকিয়ে বসে করোনা। তার জেরেই একের পর এক ছবি মুক্তি বন্ধ হয়ে যায়। এরপর মুক্তি পেয়েছে সলমন খানের দুটি সিনেমা, রাধে ও অন্তিম। রাধে ছবিটির রিভিউ ভালো হলেও তা অতিথি প্লাটফর্মে মুক্তি পাওয়ায় খুব একটা সাফল্যের মুখ দেখেনি। অন্যদিকে অন্তিম ছবিও ভাইজানের ছবির তুলনায় কিছুই নয়। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে একের পর এক ছবি পাইপলাইনে রয়েছে সলমন খানের। তার মাঝে এবার আগামী ছবির ঘোষণা করলেন তিনি। সদ্য আর আর আর ছবি মুক্তির অপেক্ষায়, এই সময়ে রাজামৌলির বাবা বিজেন্দ্র প্রসাদের এক বড় রহস্য ফাঁস করলেন ভাইজান।

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

ছবি প্রমোশন এই উপস্থিত ছিলেন করন জোহার রাজামৌলি রামচরণ, আলিয়া ভাট ও সালমন খান, এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল অজয় দেবগনের, কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত থাকতে পারেননি। সেখানেই তিনি জানেন যে রাজামৌলির বাবা তাকে খুব ভালো একটি ছবি উপহার দিয়েছিলেন তা হল বজরঙ্গি ভাইজান, এবার সেই ছবির সিক্যুয়াল এর পালা, তারও চিত্রনাট্য লিখেছেন রাজামৌলির বাবা বিজেন্দ্র প্রসাদ। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়, এখন ভক্তরা অপেক্ষায় কবে এই ব্লকবাস্টার ছবির সিক্যুয়াল মুক্তি পাবে পর্দায়।

Follow Us:
Download App:
  • android
  • ios