সুশান্ত সিং রাজপুতের অকালে চলে যাওয়া এক কথায় মানতে নারাজ বলিউড তথা তাঁর ভক্তমহল। বলিউডের অন্দরমহলের চিত্র সকলের কাছে তুলে ধরতে আজ সোশ্যাল মিডিয়া তোলপাড় করে চলেছেন তাঁরা। রাগ-খোপের মুখে পড়ে তারকা পুত্র-কন্যারা আজ প্রায় কোণ ঠাঁসা। বলিউড মাফিয়ার তকমা পেয়েছেন সলমন খানও...। বলিউডে একছত্র রাজ্য করে এক শ্রেণি মানুষ কীভাবে চালিয়ে যাচ্ছে সজন পোষণ! প্রশ্ন উঠছে সর্বত্র।

 

 

সুশান্ত ,সিং রাজপুতকে যে কয়েকটি ব্র্যান্ড বাতিলের তালিকাতে রেখেছিল, তার মধ্য অন্যতম সলমন খানের প্রযোজনা সংস্থা। এই কথা প্রকাশ্যে আসা মাত্রই সলমন খান ও তাঁর ভক্তদের তোপের মুখে পড়তে হয়। উঠে সলমন খানকে বয়কট করার ডাকও। এমনই পরিস্থিতে সুশান্তের মৃত্যুর এক সপ্তাহের মাথায় মুখ খুললেন খোদ ভাইজান। লিখলেন- আমার সব ভক্তদের জানাচ্ছি এখন ভাষা বিচার করার সময় নয়, বরং এই সবের পেঠনে যে আবেগ কাজ করছে তা বোঝা উচিৎ। আমি আমার সকল ভক্তদের অনুরোধ করছি সুশান্তের ভক্তদের পাশে দাঁড়াতে, তাঁরা ও সুশান্তের পরিবার যা হারিয়েছে তা সত্যিই যন্ত্রণাদায়ক। 

আরও পড়ুনঃ 'সলমন না থাকলে আমরা ভেসে যেতাম', ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ বি এন তিওয়ারি

সলমন খানের পোস্ট সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই আবারও শুরু বচসা। সলমন ভক্ত ও সুশান্ত ভক্তের মধ্যে প্রকাশ্যে বাকবিতণ্ডা। একশ্রেণীর মানুষ সলমনকে আক্রমণ করে দাবি করলেন, এটা আইএসআইএস হামংলার পর দায় স্বীকারের মত। অন্য শ্রেণী জানালেন, সলমন খান মহৎ তাই এই ধরণের পোস্ট। বর্তমানে চলছে সুশান্তের মৃত্যুর তদন্ত। একের পর এক পরিচিতি, অভিযুক্তরা পড়ছেন পুলিশি জেরার মুখে। ইতিমধ্যেই নোটিস পেয়েছে বেশ কয়েকটি প্রযোজনা সংস্থাও। এমনই সময় সলমনের আবেগঘন পোস্ট ঠিক কীসের ইঙ্গিত তা নিয়ে চুলচেরা বিশ্লেষণে ব্যস্ত নেট পাড়া।