করোনার আহবে বদলেছে ব্যবসার মোড়। এমন অনেক সংস্থাই রয়েছে যাদের পণ্যের তালিকাতে ঢুকে গিয়েছে মাস্ক স্যানিটাইজার। বিশ্বজুড়ে এখন এই দুয়ের চাহিদাই বেশি। নিত্য প্রয়োজনীয় জিনিসের তালিকাতে সবার ওপরে থাকে এই দুটি জিনিস। কিছুদিন আগেই বাজারে সলমন খানের ব্র্যান্ড এনেছিল স্যানিটাইজার। এবার তা নিয়ে এলো মাস্ক। তবে এই মাস্ক কিনলে থাকছে দারুণ অফার। 

আরও পড়ুনঃ করোনা আক্রান্ত অসহায় পরিবারের আর্জি, কলকাতা পুলিশকে নিয়ে পাশে দাঁড়ালেন দেব

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর সামনে আনলেন সলমন খান। করোনার প্রকোপে মানুষকে সচেতন করতে ও সাধারণ মানুষ যাতে একে অন্যের পাশে দাঁড়াত পারে সেই উদ্যোগে এক অভিনব প্রয়াস নিল বিইং হিউম্যান। ব্যবসার পাশাপাশি সচেতনতা। থাকছে কী অফার- সোশ্যাল মিডিয়ায় ভাইজান জানালেন, তাঁর সংস্থার একটি মাস্ক কিনলে অন্য একটি পাওয়া যাবে বিনামূল্যে। যা ক্রেতা অন্য কোনও ব্যক্তির প্রয়োজনে দিতে পারেন। 

 

 

পাশাপাশি সলমন আরও জানান, মাস্ক পড়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, স্যানিটাইজেশন, সবটাই মাথায় রাখতে হবে। গোটা দেশ এখন ধীরে ধীরে আনলকের পথে এগিয়ে চলেছে। এমন সময় প্রয়োজন মাস্ক। বাড়ির বাইরে বেরলেই তা সঙ্গে রাখতে হবে। তাই এবার ভাইজানের সংস্থার মাস্ক এলো বাজারে। নিজেই একটি পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেন। মুহূর্তে সলমনের এই পোস্ট ভাইরাল ভক্ত মহলে।