বিগ বস সিজন ১২ শেষ হওয়ার পর অগণিত দর্শক অপেক্ষা করে বসেছিলেন বিগ বস সিজন ১৩-এর। ইতিমধ্যেই সোশ্যল মিডিয়ায় বিগ বস সিজন ১৩ নিয়ে একাধিক গুজব ছড়িয়ে গিয়েছে। প্রথমে জল্পনা ছিল সলমন খানের সঙ্গে এবারের সিজনে সঞ্চালনা করবেন একজন মহিলা সঞ্চালিকা। তারপর শোনা গিয়েছেল, সলমন খানের সঙ্গে বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠান সঞ্চালনা করবেন অনুপ জালোটা।

আর এবার বিগ বস সিজন ১৩-এ সলমনের পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে জোড় জল্পনা। এর আগে সিজন ১২-তে সলমনের পারিশ্রমিক ছিল ১২-১৪ কোটি টাকা। সিজন ১১-র অনুপাতে যা খানিকটা বেশি। সিজন ১১-তে সলমন প্রতি পর্বের জন্য নিতেন ১১ কোটি টাকা। যেহেতু অনুষ্ঠানের নিয়ম অনুসারে সপ্তাগে দু'বার সলমন শো-তে আসতেন, সেই হিসাবে আগের সিজনে তিনি নিয়েছিলেন ৩০০-৩৫০ কোটি টাকা।

আর এবার সেই পারিশ্রমিক এক লাফে পৌঁছে গেল ৪০৩ কোটি টাকায়! একটি গসিপ ম্যাগাজিন সূত্রে খবর, এবারের বিগ বস সিজন ১৩-র জন্য প্রতিটা এপিসোডের জন্য সলমন নিচ্ছেন প্রায় ১৫.৫ কোটি টাকা! অর্থাৎ প্রতি সপ্তাহের শেষে সলমন বাড়ি নিয়ে যাবেন ৩১ কোটি টাকা। আর সেই হিসাব থেকেই বলা হচ্ছে যে, এবারের বিগ বস সিজন ১৩-তে সলমনের মোট পারিশ্রমিক ৪০৩ কোটি টাকা।