সলমন খান, করোনা মহামারীর সময় একের পর এক মানবিক পদক্ষেপ নিতে দেখা গিয়েছে তাঁকে। কখনও রাস্তায় নেমেছে ভেনিটি ভ্যান, কখনও আবার খাবার পৌঁছে গিয়েছে স্বাস্থ্যকর্মীদের কাছে। একটি গ্রামের পুরো ব়্যাশনের ভার নিয়েছিলেন নিজের কাঁধে তুলে। তবে বলিউডে এখন নেই আয়। দীর্ঘ একবছরেরও বেশ সময় পার। মুক্তি হচ্ছে না বড় কোনও ছবির। এই সময় বড় সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান। 

আরও পড়ুন- বিধায়ক হতেই রাজের সঙ্গে 'Long Drive'-এ ইউভান, 'Covid'আক্রান্ত শুভশ্রী কোথায়, প্রশ্ন নেটিজেনদের 

কথা দিয়ে কথার খেলাপ করবেন না তিনি। তাই আপাতত স্থির ঈদেই মুক্তি পাচ্ছে রাধে ছবি। ইতিমধ্যেই ছবির একের পর এক গান সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে চরম সিদ্ধান্ত নিলেন সলমন খান। রাধে সিনেমার একাংশ যাবে করোনার ত্রাণে। সাধারণ মানুষ এখন সিনেমাহল থেকে মুখ ফিরিয়েছে। পাশাপাশি করোনার জন্য বেশ কিছু রাজ্যে বন্ধই থাকছে সিনেমাহল। এই পরিস্থিতিতে অনলাইনেও একটি নির্দিষ্ট টাকার বিনিময়ে দেখা যাবে রাধে। 

 

 

তবে এই ছবিটি দেখার যে পরিমাণ অর্থ দর্শকেরা দেবেন, তার একাংশ যাবে করোনা খাতে। এবার এমনটাই সিদ্ধান্ত নিয়ে আবারও প্রশংসিত ভাইজান। আগামী ১৩ মে এই ছবি মুক্তির দিন স্থির হয়েছে। ছবির রয়েছে দিশা পাটানী, টাইগার শ্রফ, শুধাংশু পাণ্ডেসহ আরও অনেকে। প্রভুদেবা পরিচালিত এই ছবি ঘিরে এখন ভক্তমহলে উত্তেজনা তুঙ্গে।