বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সলমন খান। আর এই লকডাউনে পরিবারের কাছে আরও বেশি করে থাকতে চান অভিনেতা। ২১ দিনের এই লকডাউনের ঘোষণার আগেই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে গেছিলেন ভাইজান। লকডাউনের জেরে সেখান থেকে আর ফিরতে পারেননি। ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। সম্প্রতি একটি মজার ভিডিও পোস্ট করেছেন ভাইজান যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছে  নেটিজেনদের।

আরও পড়ুন-'ফ্যাট টু ফিট', চিকন কোমড়ের ট্যাটুতে ছক্কা হাঁকালেন টাইগারের বোন...

এ কী কান্ড!পোস্ট করা ভিডিওটিতে নিজের প্রিয় ঘোড়া সাকাব-কে ঘাসা পাতা খাওয়াচ্ছিলেন ভাইজান। তা বলে নিজে। হ্যাঁ এমনটাই করেছেন তিনি। ঘোড়াকে খাওয়াতে খাওয়াতেই নিজেও সেই ঘাস-পাতা চিবোতে শুরু করে দিলেন সলমন। আর এই ভিডিওই নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেতা। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Breakfast with my love...

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Apr 9, 2020 at 10:44pm PDT




ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, 'ব্রেকফাস্ট উইথ মাই লাভ'। সলমনের এই ভিডিও দেখা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছে ভক্ত থেকে নেটিজেনদের। এটাই হয়তো প্রকৃত ভালবাসা। অনেকেই এই মন্তব্য করেছেন তার এই ভিডিওতে। লকডাউনের মধ্যে নিজের বাবাকে ভীষণ মিস করছেন অভিনেতা। ভাইপো নির্বাণকে  নিয়ে ভিডিওতে সেই কথা শেয়ার করেছেন অভিনেতা। সলমনের ফার্ম হাউসে সারাদিন সময় কাটানোর নানা রসতও মজুত রয়েছে। এছাড়াও সময় কাটানোর জন্য রয়েছে নানা ধরনের গাড়ি, যা নিয়েই ঘুরে বেড়াতে পারবেন খামারবাড়িতেই। ফার্ম হাউসের মধ্যেই ফল, সব্জিও রয়েছে। ফলে লকডাউন চলাকালীন আপাতত সেখানেই থাকবেন সলমনের গোটা পরিবার।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Be Home n Be Safe @nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Apr 5, 2020 at 12:14pm PDT



বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। হোম কোয়ারেন্টাইনে পুরো পরিবারের সঙ্গে নিজের ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন সলমন খান। চলতি মাসেই তার আগামী ছবি 'রাধে'র শ্যুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু শ্যুটিং পেছানোর কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। 


আরও পড়ুন-করোনা যুদ্ধে বাঙালি বিজ্ঞানীর অবদানে 'গর্বিত', টুইটে বার্তা রাজ্যপালের...

আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৯ ও মৃত ৫, শুক্রবার নবান্নে জানালেন মুখ্যসচিব...

আরও পড়ুন-করোনা যুদ্ধে বাঙালি বিজ্ঞানীর অবদানে 'গর্বিত', টুইটে বার্তা রাজ্যপালের...