করোনা ত্রাস শুরু হতেই বলিউডে ঝাঁপিয়ে পড়েছে দেশরক্ষায়। যথাসম্ভব চেষ্টা করে চলেছেন তারকারা সাহায্য করার জন্য। সোনু সুদের পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনো, শাহরুখ খানের পিপিই কিট দেওয়া, অক্ষয় কুমারের দান করা, সকলের নামই উঠে এসেছে এই তালিকায়। তেমনই সলমন খানও দেশের সুরক্ষার জন্য নানা চিন্তা ভাবনা করে চলেছেন। রেশনও দিয়েছেন অসংখ্য মানুষের জন্য। সম্প্রতি মুম্বই পুলিশের জন্য এক লাখ স্যানিটাইজার বিতরণ করেছেন তিনি। সলমনের প্রশংসায় পঞ্চমুখ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। 

আরও পড়ুনঃনিঃশব্দেই করোনা আক্রান্তদের অর্থদান ইরফানের, ফাঁস করলেন ঘনিষ্ঠ বন্ধু

করোনা ভাইরাস যে সময় থেকে দেশে প্রকোপ ফেলতে শুরু করেছেন, সেই সময় থেকে বাজারে স্যানিটাইজার এবং মাস্কের অভাব দেখা দিতে শুরু করে। লকডাউনে সে সময় শুরুও হয়নি, এদিকে মাস্ক এবং স্যানিটাইজার পাওয়া যাচ্ছে না বাজারে। এখনও পর্যন্ত আশি শতাংশ মানুষের কাছে নেই স্যানিটাইজার। অনলাইনে অর্ডার করতে গেলেও আউট অফ স্টক দেখাচ্ছে বারে বারে। এমনই সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান।

আরও পড়ুনঃশ্বাসরোধ করে মেরে ফেলা হল জর্জ ফ্লয়েডকে, বর্ণবৈষম্য নিয়ে প্রতিবাদের ঝড় তুললেন প্রিয়াঙ্কা

 

মুম্বই পুলিশকে এক লাখ স্যানিটাইজার বিতরণ করেন। আপদকালীন সময় তাদের কাছে এখন স্যানিটাইজার অত্যন্ত প্রয়োজনীয়। তাদের প্রয়োদন মেটালেন সলমন খান। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ। ট্যুইট করে ধন্যবাদও জানিয়েছেন তিনি। ট্যুইটে লেখেন, "সলমন খান, আপনাকে অসংখ্য ধন্যবাদ। মুম্বই পুলিশের হাতে এক লাখ স্যাটাইজার তুলে দেওয়া জন্য আপনার কাছে কৃতজ্ঞ আমরা।" ভাইরাসকে রুখতে দেশের সরকার, পুলিশ, ডাক্তার, স্বাস্থ্যকর্মীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ার চেষ্টা করছেন তারকারা।