বিগ বস মানেই বিতর্কের অন্ত নেই। সিজন ১৪-তে ক্রমশ বাড়ছে হিংসা, ঘৃণা, ঝগড়া। সিদ্ধার্থ শুক্লা, গওহর খান, হিনা খান বিগ বস হাউজের সিনিয়র সেজে আসার সময় সকলের অনুমান ছিল, অতিরিক্ত সমস্যা সৃষ্টি হচ্ছে। তবে সমস্যা বাড়ল বিকাশ গুপ্তা, আরশি খান, রাখি সাওয়ান্ত, রাহুল মহাজন আসার পর। তবে তাঁরা যাওয়ার পর যেন হাউজমেটসদের মধ্যে সমস্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। নতুন সদস্যরা এসে কোনওভাবেই পুরনো সদস্যদের সঙ্গে মিলিমিশে থাকতে পারছে না। 

তবে এবার বদলে গেল বিগ বস-এর আবহাওয়া। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পর্ব শেষ হতেই ফের গুরুগম্ভীর পরিবেশ চারিদিকে। এভিকশনের সময় আসতেই কান্নায় ভেঙে পড়ল সকল সদস্য। ইতিহাসে এই প্রথবার কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালক সলমন খানও। এক প্রতিযোগীর এভিকশনে নিজেকে আর সামলাতে পারলেন না ভাইজান। চোখে জল আসতেই ক্যামেরা থেকে মুখ লুকিয়ে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। 

আরও পড়ুনঃরোশনের সঙ্গে সম্পর্কে ভাঙন এখন অতীত, পরিবেশের সৌন্দর্যে নিজের গ্ল্যামার মেলে ধরলেন শ্রাবন্তী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

 

রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, আলি গোনি, জ্যাসমিন ভাসিন ছিলেন সেই এভিকশনের পর্বের চারজন সদস্য। এনাদের মধ্যেই যেকোনও একজনকে বিদায় জানাতে হল বিগ বস-এর সফরকে। প্রোমোতে দেখা গিয়েছে তাঁর নাম নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলেন সলমন। রহস্য অটুট রাখার জন্যই সেই নাম আর ফাঁস করা হয়নি প্রোমো ভিডিওতে। তবে সলমনের প্রতিক্রিয়াই অবাক করে দিল সকলকে। হঠাৎ কোন প্রতিযোগীর এভিকশনে এভাবে ভেঙে পড়লেন সলমন। কমেন্ট সেকশনে দর্শকরা অনুমান করেছে সেই সদস্য জ্যাসমিন। তবে সময় বলবে কার জন্য নিজের চোখের জল আটকে রাখতে পারেননি সলমন খান।