প্রথম ও দ্বিতীয় অসফল বিয়ের পর তৃতীয় বিয়ে নিয়েও নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে ভাঙনের পথে। প্রথমে রাজীব বিশ্বাস তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটাল। তাঁর ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির অবকাশ। বারে বারে সম্পর্কের টানাপোড়েন যেন আর সহ্য করা যাচ্ছে না। তবুও দুঃখ কষ্ট ভুলে নিজের এক অন্য জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। 

সেখানে তাঁর ছেলে অভিমণ্যু এবং ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া আর কেউই নেই। সম্প্রতি পাহাড়ি এলাকায় ছুটে গিয়েছেন তিনি। সেখানেই গাউন পরে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। তাঁর প্রত্যেক ছবির ক্যাপশনেই রয়েছে ইনস্প্যায়ারিং লেখা। পাশাপাশি নতুন বছরে নতুন রেসোলিউশন নিয়েও এগোচ্ছেন তিনি। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনে নিয়ে গভীর পরামর্শ দিয়েছেন শ্রাবন্তী। জীবনে যাই করো, কাউকে জানিয়ে, বা পৃথিবীর সকলকে জানিয়ে করো না। চুপি চুপি সবকিছু সারাই মঙ্গলের বিষয়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই পরামর্শ। 

আরও পড়ুনঃBigg Boss ১৪ থেকে বিদায় নিল এই সদস্য, কান্নায় ভেঙে পড়লেন সলমন খান

 

সেই পোস্টে লেখা, "কাউকে ডেট করলে গোপনে করো। প্রেম করলেও গোপনে করো। খুশি থাকতে চাইলে গোপনে করো। নিজের জীবনটাকে এভাবেই বাঁচতে শেখো। সকলে অতিরিক্ত তোমার জীবন নিয়ে সমালোচনা করার জন্য বসে আছে।" কাকে ইশারা করে করলেন এই পোস্টে। স্যোয়্যাগ নিয়ে অতীতকে ফেলে এগিয়ে যাবেন অভিনেত্রী। এমনটাই অনুমান করছেন ভক্তমহল। অন্তত এমনটাই মনে হয় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলে। সূত্রের খবর, পুজোর আগে থেকেই তাঁদের  সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। সেই সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা।