বলিউড ভাইজান এবার প্রকাশ্যেই আপত্তি জানালেন ভাইজান সন্বোধন নিয়ে। তাকে ভাইজান বলে ডাকা যাবে না। তবে সে উক্তি ছিল কেবল মাত্র ক্যাটরিনা কাইফ-এর জন্যই।

শুক্রবার ভারত ছবির গান প্রকাশের অনুষ্ঠানে এসে এমনই মন্তব্য করে বসলেন সলমন খান। তার পুরোন প্রেমীকার কাছে ভাইজান হতে নারাজ তিনি। সংবাদিক সন্মেলণে ক্যাটরিনা কাইফকে তার নতুন ছবিতে ভাইজানের সঙ্গে পর্দার রসায়ণ নিয়ে প্রশ্ন করা হলে মুহুর্তে বাধার সৃষ্টি করেন সলমন খান। জানান, ক্যাটরিনার জন্য তিনি ভাইজান নন। সকলে এই প্রসঙ্গে হেসে ফেললেও সলমান খানের ভঙ্গিমার অন্য সুরই ধরা দিল।

তিনি আরও জানান, বাকি সকলের কাছে আমি ভাইজান। এই চিরকুমারের সভায় এই দিন কোথাও যেন এক অন্য ছবি ধরা দিল। এখানেই শেষ নয়, সলমন খান এদিন অনুষ্ঠানে ক্যাটরিনার শাড়ির কুঁচিও ঠিক করতে সাহায্য করে দিলেন তাকে। পুনরায় পর্দায় একসঙ্গে কাজ করা ক্যাটরিনার সঙ্গে। কোথাও কি তবে পুরোনো স্মৃতি তরতাজা হওয়ার আভাসই দিলেন ভাইজান, এই জল্পনা খানিক উষ্কে গেল এদিনের এই অনুষ্ঠানে। যদিও এখন নায়িকা ভিকি কৌশলের সঙ্গেই ব্যস্ত ডেটিং-এ।  

পর্দায় নজর কাড়া এই জুটি এর আগেও দর্শকের মন জয় করেছে সঙ্গে দিয়েছে বক্স অফিস হিটও। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, ম্যায় নে পেয়ার কিউ কিয়া প্রভৃতি ছবিতে তাদের রোম্যান্স প্রকট হয়ে উঠেছিল পর্দায়। এবার পালা সেই তালিকায় নতুন সংযোজনের। ভারত-এ তাদের জুটি কতটা ম্যাজিকের মতন কাজ করেছে তার কিছুটা ঝলক গানেই চোখে পড়েছে সকলের।