৪ঠা জুন ভারত ছবির প্রিমিয়ারে বি টাউনে ছিল চাঁদের হাট। প্রায় সকল তারকাই এই দিন যোগ দিয়েছিলেন ভারত ছবির প্রিমিয়ারে । সেখানেই প্রকাশ্যে এলো নতুন খবর। ছবির সিক্যুয়েল আবার দেখা যাবে সলমন খানকে। সম্প্রতি দাবাং ৩ নিয়ে মুখ খুলেছিলেন সলমন খান। ডিসেম্বরেই প্রকাশ্যে মুক্তি পাবে এই ছবি। ঈদের আগে ভারত ছবির প্রিমিয়ারে এসে এবার পুনরায় নতুন ছবির খবর দিলেন  সাজিদ। তৈরি হতে চলেছে কিক ছবির সিক্যুয়েল।

২০১৪ সালে কিক ছবি মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। জ্যাকলিন ও সলমন জুটির এই ছবি বক্স অফিসে এনেছিল বিস্তর সাফল্য। ২০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছিল এই ছবি। এবার তারই সিক্যুয়েল তৈরি হতে চলেছে  বলিউডে। তৈরি হয়েগেছে ছবির চিত্রনাট্যও। সলমন খানের হাতে তা পৌঁচ্ছলে গ্রিন সিগনালও দিয়ে দিলেন তিনি। ফলেই ছবির কাজে হাত দিতে চলেছেন পরিচালক ও প্রয়োজক সংস্থা। ভারত ছবির কাজ শেষ হওয়া মাত্রই সলমন খান দাবাং ছবির সিকুয়াল নিয়ে ব্যস্ত হয়ে পরেন। এছাড়ারও তার হাতে রয়েছে সঞ্জয়লীলা বনসালির ছবি ইনসাল্লাহ, যেখানে আলিয়া ভাটের বিপরীতে পাওয়া যাবে সলমন খানকে। সেই ছবির কাজ খানিকটা মিটিয়েই অভিনেতা হাত দেবেন কিক-২ ছবিতে। 

আগামী বছরই মুক্তি পাবে এই ছবি। সম্ভবত এপ্রিল মাসেই প্রকাশ্যে আসবে কিক ২। ছবিরও আরও বিস্তারিত খবর নিয়ে এখনও সেভাবে মুখ খোলেননি সাজিদ। ফলে এই ছবিতে সলমনের বিপরীতে কে থাকছেন তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে।